• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

২ র‌্যাব সদস্যসহ নিহত ৩, ৩৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ১০:২৫ পিএম

২ র‌্যাব সদস্যসহ  নিহত ৩,  ৩৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার

মাগুরা প্রতিনিধি

মাগুরায় মাদকবিরোধী অভিযানকালে সড়ক দুর্ঘটনায় ২ র‌্যাব সদস্য ও মাদকবাহী পিকআপ চালক নিহত, আহত-১। উদ্ধার হয়েছে ৩৯১ বোতল ফেন্সিডিল, র‌্যাবের মাদকবিরোধী অভিযানের সময় মাগুরার সদর উপজেলার রাউতড়া সাইত্রিশ এলাকায় শুক্রবার ভোরে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহ র‌্যাব-৬ এর ২ জন সদস্য নিহত ও ফেন্সিডিলবাহী এক পিকআপ চালক নিহত হয়েছেন। 

এ ছাড়া নাজমুল হোসেন নামে অপর এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন- র‌্যারের করপোরেট আনিসুর রহমান (৩৬) ও কনস্টেবল ফারুক হোসেন (৩৫)। অন্য নিহত ব্যক্তি ফেনসিডিল বহনকারী পিকআপ ভ্যানের চালক আনোয়ার হোসেন (৪৫)। নিহত র‌্যাব সদস্য অনিসুর রহমান বরিশাল জেলার বানারিপাড়া উপজেলার আব্দুল জলিল হাওলাদারের ছেলে, ফারুক হোসেনের বাড়ি জয়পুরহাট জেলার কালাই উপজেলার বাখড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে। 

নিহত পিকআপ ভ্যানের চালক আনোয়ার হোসেন শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কলমিচর গ্রামের আলাউদ্দিন হোসেনের ছেলে। দুর্ঘটনাকবলিত পিকআপ থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার হয়েছে। মাগুরা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী জানান, ঝিনাইদহ থেকে একটি পিকআপ ফেন্সিডিল বহন করে ঢাকার দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের ৩ সদস্য শুক্রবার একটি মাইক্রোযোগে ওই পিকআপটিকে ঝিনাইদহ থেকে ধাওয়া করে। 

ভোর ৪টার দিকে মাগুরা সদরের রাউতড়া সাইত্রিশ এলাকায় এসে র‌্যাব সদস্যদের বহনকৃত মাইক্রোবাসটি ফেনসিডিলবাহী পিকআপকে অতিক্রম করতে গেলে মাদকবাহী পিকআপ র‌্যাবের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এ সময় র‌্যাবের মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আনিসুর রহমান নামে এক র‌্যাব সদস্য নিহত ও ২ র‌্যাব সদস্য আহত হন। অন্যদিকে ফেন্সিডিলবাহী পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একই স্থানে উল্টে গেলে চালক আনোয়ার গুরুতর আহত হন। 

পরে ২ র‌্যাব সদস্য ও মাদকবাহী পিকআপ চালককে গুরুতর আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপতালে আনা হলে র‌্যাব সদস্য ফারুক হোসেন ও ফেনসিডিল বহনকারী পিকাপ আনোয়ান হোসেন নিহত হয়। অপর আহত র‌্যাব সদস্য নাজমুল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।দুঘটনাকবলিত পিকআপ থেকে ৩৯১ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাছুম হক জানান, ২ র‌্যাব সদস্যসহ তিনজনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় এক র‌্যাব সদস্যসহ ২ জন মারা যায়। ঘটনাস্থলেই অপর এক র‌্যাব সদস্যের মৃত্যু ঘটে। অপর আহত র‌্যব সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

 

এএল/

আর্কাইভ