• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কমলগঞ্জ ও রাজনগর থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ৬ আসামি গ্রেফতার।

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২, ০৮:৫২ পিএম

কমলগঞ্জ ও রাজনগর থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ৬ আসামি গ্রেফতার।

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ ও রাজনগর থানা
পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা হলেন- কমলগঞ্জে দস্যুতা মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত ২ জন ও রাজনগরে সাজাপ্রাপ্ত ৪ জন। মৌলভীবাজার জেলা পুলিশ সূত্রে জানা যায়, রোববার (১১ ডিসেম্বর) মধ্যরাতে জেলার কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছার, এসআই নিয়াজ মাহমুদ, এএসআই পরিমল চন্দ্র শীল, এএসআই শিথিল ঘোষ অভিযান চালিয়ে জিআর ১৯৭/১৬(বিয়ানীবাজার) দস্যুতা মামলায় ৩ বছরের সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ মাসের সাজার আদেশপ্রাপ্ত পলাতক আসামি মো. আজাদ মিয়া ও মো. জামাল মিয়াকে গ্রেফতার করা হয়। 
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, রোববার সকালে গ্রেফতারকৃত দুই আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 
অপর এক অভিযানে জেলার রাজনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবীর এর নেতৃত্বে এসআই কামাল উদ্দিন, এসআই সওকত মাসুদ ভূইয়া, এএসআই নজরুল ইসলাম, এএসআই ফুলচান মিয়া অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত পলাতক আসামি রেজান মিয়া, রিয়াজ মিয়া, নাছিমা বেগম ও নজিদ মিয়াকে আটক করেন। আটককৃতরা রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের বাসিন্দা। 
রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, গ্রেফতাকৃতদের মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এএল/

আর্কাইভ