• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চাঁদপুরে মিছিল থেকে ১৩ জামায়াত-শিবির কর্মী আটক

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২, ০৯:০৮ পিএম

চাঁদপুরে মিছিল থেকে ১৩ জামায়াত-শিবির কর্মী আটক

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে মিছিল থেকে ১৩ জামায়াত-শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে শহরের মুক্তিযোদ্ধা সড়কে লেকেরপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

এর আগে সকাল ১০টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে চাঁদপুর জেলা জামায়াতের ব্যানারে শহরের শপথ চত্বর এলাকা থেকে গণমিছিল বের হয়। পরে শহর প্রদক্ষিণ শেষে মিছিলটি মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে এলাকায় এসে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা জামায়াতের আমীর মাওলানা আবদুর রহিম পাটওয়ারী।

আটক জামায়াত ও শিবির কর্মীরা হলেন- কচুয়া উপজেলার মুজাহিদুল ইসলাম তানহা (২৫), একই উপজেলার শামছুল হক ফয়সাল (২২), হাজীগঞ্জ উপজেলার মহিউদ্দিন মিজি (৪৫), হাইমচর উপজেলার নাজিম উদ্দিন (২২), হাজীগঞ্জ উপজেলার রাহাত হোসেন (২২), চাঁদপুর সদরের মো. সৈকত হোসেন (২০), শহরের পুরাণ বাজার রঘুনাথপুর এলাকার মো. সাকিব মোল্লা (১৯), শহরের পালবাজার এলাকার হাফেজ মো. নাদিরুল ইসলাম (১৮), মতলব দক্ষিণ উপজেলার সাহেদ হোসেন প্রধানিয়া (২২), সদরের লক্ষ্মীপুর ইউনিয়নের মো. মাহফুজ শেখ (২১), শহরের বিষ্ণুদী এলাকার সুমন সরদার (৩২), সদরের মৈশাদী ইউনিয়নের মো. শাহীন গাজী (২৫) এবং শাহমাহমুদপুর ইউয়িনের মো. সজিব উদ্দিন (১৮)।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, ‘জামায়াতের গণমিছিল থেকে যাদের আটক করা হয়েছে, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে ওদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

এআরআই

আর্কাইভ