• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কুকুরের ডাকে ময়লার স্তূপে মিলল নবজাতকের লাশ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০২:১৮ এএম

কুকুরের ডাকে ময়লার স্তূপে মিলল নবজাতকের লাশ

দেশজুড়ে ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে একটি ময়লার স্তূপে পলিথিনে মোড়ানো ব্যাগের চারপাশে কয়েকটি কুকুরের ডাকাডাকি দেখে এগিয়ে আসেন স্থানীয়রা। আর তখনই বেড়িয়ে এলো পলিথিন মোড়ানো নবজাতকের মরদেহ।

মঙ্গলবার সকালে শ্রীপুর পৌর শহরের  ২ নম্বর ওয়ার্ডের গরুহাটের পশ্চিম পাশের ময়লার স্তূপ থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পৌরসভার পরিচ্ছন্ন কর্মী আজিজুল হক বলেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে ময়লার ভ্যানগাড়ি নিয়ে ময়লা ফেলতে গেলে কয়েকটি কুকুরের ডাকাডাকি দেখে নবজাতকের মরদেহ পড়ে থাকতে দেখি। এরপর আমি চিৎকার করলে বাজারের লোকজন এসে নবজাতকের বিষয়ে নিশ্চিত হয়ে স্থানীয় পৌরসভার কাউন্সিলরকে খবর দেন।

শ্রীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদ প্রধান বলেন, স্থানীয়রা বিষয়টি আমাকে জানানোর পরপরই ঘটনাস্থলে গিয়ে নবজাতকের মরদেহ নিশ্চিত হয়ে পুলিশকে খবর দেয়া হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা এই নবজাতকের মরদেহ কখন ফেলে গেছে জানা যায়নি। পুলিশের একটি টিম নবজাতকের পরিচয় শনাক্তের জন্য বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে খোঁজ খবর নিচ্ছে।

আর্কাইভ