• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

দৌলতপুরের হাজারো মানুষ প্রধানমন্ত্রীর অপেক্ষায়

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩, ১০:৩৫ পিএম

দৌলতপুরের হাজারো মানুষ প্রধানমন্ত্রীর অপেক্ষায়

খুলনা ব্যুরো

টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে গোপালগঞ্জ থেকে খুলনার দৌলতপুরের দিঘুলিয়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে পারিবারিক একটি কর্মসূচিতে অংশ নেবেন তিনি। তার জন্য খুলনার অলিতে গলিতে রাস্তায় দাঁড়িয়ে শুভেচ্ছা জানাতে এসেছেন হাজারো মানুষ।

শুক্রবার (৬ জানুয়ারি) দুদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে আসেন। সকাল ৮টায় সড়কপথে তিনি ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়ে বেলা ১১টায় সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সেখান থেকে খুলনার উদ্দেশে রওনা দেন। তার আগমন উপলক্ষে সকাল থেকেই খুলনার দৌলতপুরে অপেক্ষা করছেন সমাজের নানা শ্রেণি-পেশার মানুষ। রাতেই খুলনা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ফিরবেন প্রধানমন্ত্রী।

শনিবার দুপুর ১২টায় আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতাদের সঙ্গে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন আওয়ামী লীগ সভাপতি।

এদিন দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হবে দলের নতুন জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের প্রথম যৌথসভা।

 

 

এনএমএম/

আর্কাইভ