• ঢাকা বুধবার
    ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

ক্ষেতে সেচ দেওয়া নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ০৮:৫৫ এএম

ক্ষেতে সেচ দেওয়া নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় ক্ষেতে সেচ দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে শৈলকুপা উপজেলার ঝাউদিয়া ও হাবিবপুর গ্রামের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ থামাতে ৬ রাউন্ড সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে পুলিশ।

স্থানীয়রা জানান, ঝাউদিয়া গ্রামের পেঁয়াজের জমিতে পানি (সেচ) দেয়া হচ্ছিল। এসময় পানি গড়িয়ে হাবিবপুর গ্রামের এক চাষির পেঁয়াজের জমিতে ঢোকে। এ নিয়ে মেয়র গ্রুপ সমর্থিত হাবিবপুর গ্রামের আব্বাস আলী মোল্লার ছেলে আবু তালেব ও আবু জাফর মোল্লাসহ তাদের লোকজনের সাথে ইকু সিকদার সমর্থিত ঝাউদিয়া গ্রামের আব্দুল আলী মিয়ার ছেলে আজিজুল, আলমগীর হোসেন ও সাজ্জাদের বাকবিতণ্ডার ঘটনা ঘটে।

ওই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে উভয়পক্ষ ঢাল, রামদা, লাঠিসোটা ও ইট পাটকেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে আজিজুল, সাজ্জাদ, মিনারুল ইসলাম, কুতুব উদ্দিন, বাবু ,শিপন মিয়া, আবু তালেব, আবু জাফর, সোমেদ মোল্লা, আসাদুজ্জামান ও সোহাগ হোসেনসহ অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৬ রাউন্ড সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। এর মধ্যে ১৬ জনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৪ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুটি গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি  শান্ত আছে। এখনও এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি।

আর্কাইভ