• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মাগুরায় ধর্ষণ মামলার আসামি বিষপানে আত্মহত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০৯:০৮ পিএম

মাগুরায় ধর্ষণ মামলার আসামি বিষপানে আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি

মাগুরা পৌর এলাকার ইসমাইল শেখ (৫০) বিষপানে আত্মহত্যা করেছেন। মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন সোমবার দুপুরে মারা যান। 

ইসমাইল শেখের বাড়ি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে। গত ১৫ তারিখ ১৫ বছরের একটি প্রতিবন্ধী শিশু ধর্ষণ করার অভিযোগ ওঠে। পরে ওই নিপীড়নেরর শিকার মেয়েটির পরিবার ইসমাইল শেখকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি সকালে ইসমাইল শেখের বিরুদ্ধে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে। এরপর বিষয়টি জানাজানি হলে ওই ব্যক্তি ওই দিন রাতে কীটনাশক পান করলে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পাশাপাশি নিপীড়নেরর শিকার ওই প্রতিবন্ধী কিশোরীও একই সময়ে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা নেয়। কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবার দুদিন পর অভিযুক্ত ব্যক্তি সোমবার দুপুরে মারা যান। 

এই ঘটনায় কিশোরীর পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বলে তার পরিবার থেকে বলা হয়েছে। মেয়েটির মা জানান, আমার বৃদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে টাকার প্রলোভন দেখিয়ে ইসমাইল ধর্ষণ করে। ধর্ষণ করে পালিয়ে যাবার সময় তার ব্যহৃত বাইসাইকেলটি আমরা জব্দ করি। এখন সে কেন বিষপান করলো তা আমরা জানি না। সে তো অপরাধ করেছে আমার মেয়ের সঙ্গে। কিন্তু তার পরিবার আমাদের নানাভাবে চাপ দিচ্ছে। আমরা গরীব মানুষ। কি করব বুঝতে পারছি না।

এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান ,ধর্ষণ মামলার আসামি বিষপান করার পর চিকিৎসাধীন তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যৃ মামলার প্রস্তুতি চলছে।
 

 

এএল/

আর্কাইভ