• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বাস ডাকাতি : ৫ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৯:৫৩ পিএম

বাস ডাকাতি : ৫ ডাকাত গ্রেফতার

কামরুল হাসান রুবেল, সাভার প্রতিনিধি

বাস ডাকাতি চক্রের পাঁচজনকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উওর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার গভীর রাতে ঢাকার ধামরাই ও ডিএমপির রায়েরবাগ এবং কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ। 

গ্রেফতার হওয়া পাঁচ ডাকাত সদস্য হলেন ১। হাফিজুল শেখ (৩৮), পিতা-মৃত জবেদ আলী শেখ, মাতা-পাখি বেগম, গ্রাম-গুনপালদি, উপজেলা, থানা- ভাংগা, জেলা-ফরিদপুর, ২। শফিকুল ইসলাম (২৯), পিতা-তনু মিয়া, মাতা-ফিরোজা বেগম, গ্রাম- ভিটি পরমেশ্বদী, উপজেলা, থানা- সোনারগাঁও, জেলা নারায়ণগঞ্জ, ৩। আমির হোসেন (৩০), পিতা-মৃত আ. ওহাব মাতা-আমেনা বেগম, গ্রাম- কেলিয়া, উপজেলা- ধামরাই, জেলা- ঢাকা, ৪। জাকির হোসেন রাজা (৩৪), পিতা- হাসেন আলী মাতা- জয়গুন, গ্রাম- শাশন, উপজেলা- ধামরাই, জেলা- ঢাকা, ৫। আনোয়ার হোসেন (৪৭), পিতা- মৃত নুরুল হক, মাতা- ভানু বেগম, গ্রাম- ডাহিরপাড়া, উপজেলা- টংগীবাড়ী, জেলা- মুন্সিগঞ্জ। 

ঢাকা জেলা উত্তর গো‌য়েন্দা পু‌লি‌শের ইনচার্জ (ও‌সি) মো. রিয়াজ উ‌দ্দিন আহ‌মেদ (বিপ্লব) জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত ঢাকা ও ঢাকার আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এই পাঁচজন সাভার মডেল থানার বাস ডাকাতি মামলার আসামি। তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং উক্ত ডাকাতির ঘটনায় আরও কারা জড়িত আছে সে ব্যাপারে তদন্ত অব্যাহত আছে।
 

 

এএল/

আর্কাইভ