• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজনগরের অপহৃত কিশোরী সিলেট থেকে উদ্ধার, গ্রেফতার ১

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ১১:১৯ পিএম

রাজনগরের অপহৃত কিশোরী সিলেট থেকে উদ্ধার, গ্রেফতার ১

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের রাজনগর থেকে অপহৃতা এক কিশোরীকে সিলেটের কানাইঘাট থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সঙ্গে জড়িত সিলেটের কানইঘাট উপজেলার মো. আলী আহমদ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে রাজনগর থানার এসআই মো. সওকত মাসুদ ভুইয়া ও এসআই মো. সুলেমান আহমেদের নেতৃত্বে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় সিলেটের কানাইঘাট লক্ষ্মীপ্রসাদ ইউনিয়নের কেউটি গ্রামের দুর্ঘম হাওড় এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়। এ সময় কানাইঘাট উপজেলার অলিউর রহমানের ছেলে অপহরণকারী মো. আলী আহমদকে (২০) গ্রেফতার করে পুলিশ। 

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায় জানান, গত ১৩ ফেব্রুয়ারি রাজনগর টেকনিক্যাল কলেজে অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত এক কিশোরী কলেজে যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় অপহৃতার পরিবারের সদস্যরা গত ২১ ফেব্রুয়ারি রাজনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অপহৃত কিশোরীর পরিবারের দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে কিশোরীকে উদ্ধারে পুলিশ তদন্ত শুরু করে। 

এক পর্যায়ে গতকাল রাতে সিলেটের কানাইঘাট উপজেলা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয় রাজনগর থানা পুলিশ। এসময় অপহরণের দায়ে আলী আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে অপহৃত কিশোরীর বাবা রাজনগর থানায় আটককৃত মো. আলী আহমদকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখ-২৩/০২/২০২৩ খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৭/৯(১)। পরে পুলিশ মো. আলী আহমদকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

এএল/

আর্কাইভ