• ঢাকা শুক্রবার
    ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ঝিনাইদহের

হরিণাকুণ্ডুতে যুবককে কুপিয়ে জখম

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ১০:২৬ পিএম

হরিণাকুণ্ডুতে যুবককে কুপিয়ে জখম

ছবিঃ সিটি নিউজ ঢাকা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পূর্ব শত্রুতার জেরে জীবন (৩২) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। উন্নত চিকিৎসার জন্য তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (৫মার্চ) সকালে উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে জখম করে। আহত জীবন প্রতিপক্ষের ৫/৬ জনকে চিনেছে।

ঝিনাইদহ সদর হাসপাতালে তুলকালাম

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

আহত জীবন জানায়, রোববার সকাল সাড়ে ৭ টার দিকে পুকুর থেকে বাড়ি ফেরার পথে ওই গ্রামের আলমের কলাবাগানের কাছে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে ওত পেতে থাকা খবির, মাছেম, সবুজ, রাজন ও নজির তার গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই প্রথমে খবির ধারালো অস্ত্র দিয়ে তার হাতে কোপ দেয়। বাঁচার জন্য পাশের পুকুরে ঝাপ দিয়েও রক্ষা পায়নি।তারা পুকুরে নেমেও আমাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে।   

                                 

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা দ্রুত পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে সকালেই উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।                                

হরিণাকুন্ডু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আখতারুজ্জামান লিটন জানান, মোটরসাইকেল দুর্ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় দুই গ্রুপের মধ্যে বিরোধের জেরে জীবনকে কুপিয়েছে প্রতিপক্ষরা। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। 

আহতের পক্ষ থেকে এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 

সাজেদ/

আর্কাইভ