• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গরু-ছাগল বাঁচাতে গিয়ে আগুনে পুড়ে স্কুল ছাত্রের মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০৫:৫৮ পিএম

গরু-ছাগল বাঁচাতে গিয়ে আগুনে পুড়ে স্কুল ছাত্রের মৃত্যু

ছবি: সংগৃহীত

মাগুরা প্রতিনিধি

মাগুরার শ্রীপুরে জ্বলন্ত মশার কয়েল থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে গরু-ছাগল বাঁচাতে গিয়ে মিরাজ হোসেন (১৪) নামের অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গত সোমবার (১৩ মার্চ) রাত পৌনে ৯টার দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের জোকা গ্রামের পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিরাজ ওই গ্রামের ফয়জুর রহমানের ছেলে। সে চর গোয়ালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

মাগুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আলী সাজ্জাদ জানান, সোমবার (১৩ মার্চ) রাত ৯টার দিকে শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়নের বাকবাড়িয়া গ্রামের ফয়জার মুন্সীর বাড়ির গোয়াল ঘরে মশার কয়েলের আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। গোয়াল ঘরে পাঁচটি ছাগল ও একটি গরু ছিল।

এ সময় ফয়জুরের বড় ছেলে মিরাজ গোয়াল ঘর থেকে প্রথমে একটি ছাগল বের করে নিয়ে আসেন। পরে আরেকটি ছাগল আনতে গিয়ে গোয়াল ঘরের আগুনে আটকা পড়েন তিনি। স্থানীয়রা চেষ্টা করেও তাকে উদ্ধারে ব্যর্থ হয়। এ সময় আগুনে পুড়ে মৃত্যু হয় মিরাজের। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই গোয়াল ঘরের পাশাপাশি ফয়জুরের বাড়ির একটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে মিরাজসহ একটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা গেছে বলেও জানিয়েছেন এ ফায়ার সার্ভিস কর্মকর্তা।

 

/এএল

আর্কাইভ