• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আশুলিয়ায় সেপটিক ট্যাংকে ৩ জনের মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৫:৪৭ পিএম

আশুলিয়ায় সেপটিক ট্যাংকে ৩ জনের মৃত্যু

সাভার প্রতিনিধি

আশুলিয়ার একটি তৈরি পোশাক কারখানার সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে ৩ শ্রমিক মারা গেছে। বুধবার রাত ১০টার দিকে আশুলিয়ার শিমুলতলা দরগারপাড় এলাকার আল রহমান নিটিং ফ্যাশন বিডি লিমিটেড কারখানার সেপটিক ট্যাংক থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। 

এর আগে বিকেল ৩টার দিকে ওই কারখানার সেপটিক ট্যাংকি পরিষ্কার করতে নেমে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন- কারখানাটির পরিচ্ছন্নতা কর্মী মিঠু (১৬), পোশাক শ্রমিক রাকিব (২২) ও মোহাম্মদ আলী (২৬)। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। 

স্থানীয়রা জানান, বুধবার বিকেল ৩টার দিকে প্রথমে কারখানার পরিচ্ছন্নতাকর্মী মিঠু সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নিচে নামেন। ঘণ্টাখানেক পরেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে পোশাক শ্রমিক রাকিব তার খবর নিতে সেপটি ট্যাংকের ভেতরে নামেন। এরপর তারও কোনো খবর না পেয়ে মোহাম্মদ আলী নামের আরও এক শ্রমিক সেপটিক ট্যাংকের ভেতরে নেমে নিখোঁজ হন। 

পরে রাত ৮টার দিকে ফায়ার সার্ভিসকে খবর দিলে ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করেন। ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংকের ভেতর থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছি। অন্যদিকে, ঘটনার পরপরই কারখানা কর্তৃপক্ষের সবাই চলে যায়।

কারখানার ভেতরে কাউকেই পাওয়া যায়নি। এর মধ্যে কারখানার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামীমের মুঠোফোনে কয়েকবার কল দেয়া হলেও তার সঙ্গে কথা বলা যায়নি।

 

এএল/

আর্কাইভ