• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল রাখা নিয়ে তর্ক, ছুরিকাঘাতে প্রবাসী খুন

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ০৫:০৫ পিএম

মোটরসাইকেল রাখা নিয়ে তর্ক, ছুরিকাঘাতে প্রবাসী খুন

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের ফটিকছড়িতে মোটরসাইকেল রাখা নিয়ে তর্কাতর্কি থেকে মাসুদ মির্জা (৩৫) নামের এক বাহরাইনপ্রবাসীকে ছুরিকাঘাতে খুন। গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় উপজেলার ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের বালুটিলা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ মির্জা বালুটিলা গ্রামের সাইদুর রহমানের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত শামিম মিয়াজিসহ (৩৪) দুজনকে গ্রেফতার করেছে ভূজপুর থানা-পুলিশ। শামিমের বাড়িও একই এলাকায়। ঘটনার পর এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

ভূজপুর থানা-পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বালুটিলা বাজারে একটি মোটরসাইকেল রাখা নিয়ে শামিম মিয়াজির সঙ্গে মাসুদ মির্জার তর্কাতর্কি হয়। একপর্যায়ে মাসুদকে ছুরিকাঘাত করেন শামিম। স্থানীয় লোকজন উদ্ধার করে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

দাঁতমারা পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক নাজের হোসাইন আজ রোববার ভোর সাড়ে ৪টায় বলেন, ২০ থেকে ২৫ দিন আগে বাহরাইন থেকে দেশে আসেন মাসুদ। অভিযুক্ত শামিম মিয়াজিও একসময় বাহরাইনপ্রবাসী ছিলেন। দুজনের মধ্যে তর্কাতর্কিতে ছুরিকাঘাতে নিহত হন ওই প্রবাসী। বর্তমানে মরদেহ মিরসরাইয়ের জোরারগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

এএল/

আর্কাইভ