• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেল কিনে না দেয়ায় গায়ে পেট্রোল ঢেলে প্রাণ দিলেন শিক্ষার্থী

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩, ০৩:৩৮ এএম

মোটরসাইকেল কিনে না দেয়ায় গায়ে পেট্রোল ঢেলে প্রাণ দিলেন শিক্ষার্থী

ছবি: সংগৃহীত

জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়িতে মোটরসাইকেল কিনে না দেয়ায় অভিমান করে গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যা করেছে নাছির মিয়া (১৬) নামের এক শিক্ষার্থী।

রোববার ভোর সকালে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন উইনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় নাছিরের। নিহত নাছির মিয়া ওই এলাকার জয়লাল আবেদনীর ছেলে।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার আওনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বেল্লাল হোসেন।

রোববার (২৬ মার্চ) রাত সাড়ে ৯টা দিকে উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী বাজার এলাকায় তার নিজ ঘরেই শরীর পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, নিহত নাছির মিয়া তার পরিবারের কাছে কিছুদিন ধরেই মোটরসাইকেল কেনার জন্য আবদার করে আসছিল। মৃত্যুর আগে নাছির তার বাবাকে মোটরসাইকেল কিনে দেয়ার জন্য আল্টিমেটামও দিয়েছিলেন। দুই দিনের মধ্যে মোটরসাইকেল কিনে না দিলে আত্মহত্যা করবে।

গত রোববার পরিবার মোটরসাইকেল কিনে না দিতে পারায় রাতে নিজ ঘরে শরীর পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। পরে তার পারিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুহাব্বত কবির জানান, নিতহ নাছির মোটরসাইকেল না পেয়ে পেট্রোল দিয়ে গায়ে আগুন লাগিয়ে দেয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

আর্কাইভ