• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

এক রশিতে দুই বন্ধুর লাশ

প্রকাশিত: মে ১৬, ২০২৩, ০৫:৫১ পিএম

এক রশিতে দুই বন্ধুর লাশ

ছবি: সংগৃহীত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের দক্ষিণ আয়েস মার্কেট সংলগ্ন এলাকায় একটি গাছ থেকে একই রশিতে দুই বন্ধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৌচাক পুলিশ ফাঁড়ির একদল পুলিশ মঙ্গলবার সকালে নিহতদের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন- জামালপুর জেলার ইসলামপুর উপজেলার রাজবাড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ রিয়াদ হোসেন (২৩) এবং কালিয়াকৈরের খয়েরদির চর গ্রামের হেলাল শেখের ছেলে মো. মনির হোসেন (২০)। তারা দুই বন্ধু আইস মার্কেট এলাকার মহির উদ্দিনের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় বসবাস করতেন। ছিলভিয়া ফোর্থ গিয়ার নামক একটি জুতা তৈরির কারখানায় চাকরি করতেন।

এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানান, রিয়াদের শরীরে পক্স উঠেছে। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে তিনি এজন্য স্থানীয় মসজিদের হুজুরের কাছে যান। সেখান থেকে আর ফিরে আসেননি। সকালে রিয়াদ ও মনিরকে জেনিস নামক একটি জুতা তৈরির কারখানার পাশের বাগানের রেইনট্রি গাছের ডালে একই রশিতে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

মৌচাক পুলিশ ফাঁড়ির ওসি শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই বন্ধু আত্মহত্যা করেছেন।তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। দুই বন্ধুর লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাইজুদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

 

জেকেএস/

আর্কাইভ