• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ইয়াবা বিক্রি করতে এসে ধরা পড়লেন ইকো রিসোর্টের মালিক

প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ০২:২৬ এএম

ইয়াবা বিক্রি করতে এসে ধরা পড়লেন ইকো রিসোর্টের মালিক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঢাকায় ইয়াবা সরবরাহ করতে এসে কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিক গ্রেপ্তার হয়েছে। একইসঙ্গে তার এজেন্টসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৮৮১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বুধবার রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট এবং রামপুরা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অধিদপ্তরের খিলগাঁও সার্কেলের পরিদর্শক মো. আব্দুর রহিম জানান, অভিযানে কক্সবাজার ভিত্তিক মাদক চোরাচালানের অন্যতম মূল হোতা কাজী জাফর সাদেককে (রাজু) ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কাজী জাফর সাদেক (রাজু) কক্সবাজার কলাতলী মেরিন ইকো রিসোর্টের মালিক।

গ্রেপ্তার অন্যরা হলেন, কাজী জাফর ছাদেক (৩৮), তাহরিম ইসলাম রবিন (৪৩), আহম্মেদ সাবাব (২৬) ও সাদি রহমান (২৬)।

যেভাবে চলে অভিযান 

অধিদপ্তর জানায়, গতকাল মধ্য রাতে ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আহম্মেদ সাবাব ও সাদি রহমান নামে দুইজন ব্যক্তিকে বনানী এবং তাহরিম ইসলাম রবিনকে গুলশান থেকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে কক্সবাজার ভিত্তিক একটি মাদক সিন্ডিকেটের তথ্য পাওয়া যায়। তাদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে ক্যান্টনমেন্ট এলাকা থেকে মো. আরাফাত আবেদীন নামে একজনকে ২৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে রামপুরা এলাকা থেকে কাজী জাফর ছাদেক রাজুকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

কাজী জাফর ছাদেক রাজু একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার নামে কক্সবাজার থানায় ২টি মামলা আছে। দীর্ঘদিন যাবত তিনি নিজে এবং তার সহযোগীদের মাধ্যমে কক্সবাজার এলাকা থেকে বিমান পথে ইয়াবা ট্যাবলেট ঢাকায় এনে তার এজেন্টদের মধ্যে সরবরাহ করতেন। আসামিদের বিরুদ্ধে বনানী, গুলশান, ঢাকা ক্যান্টনমেন্ট ও রামপুরা থানায় পৃথক পৃথক মামলা করা হয়েছে।

 

বিএস/

আর্কাইভ