• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

জাতীয় শোকদিবস উপলক্ষে চুয়াডাঙ্গায় র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০৯:১০ পিএম

জাতীয় শোকদিবস উপলক্ষে চুয়াডাঙ্গায় র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

জাতীয় শোকদিবস উপলক্ষে চুয়াডাঙ্গায়  র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।  মঙ্গলবার  সকালে চুয়াডাঙ্গা  জেলা প্রশাসকের  কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের করা হয়।  র‌্যালীটি  শহরের প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের চত্বরে এসে পৌছায়। পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন চুয়াডাঙ্গা -১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়াদ্দার ছেলুন, জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা, পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও দশনা পৌর আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর, জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু, দর্শনা পৌর মেয়র মোঃ আতিয়ার রহমান হাবু।

একই সাথে জীবননগর উপজেলা প্রশাসনে ও উপজেলা পরিষদের আয়োজনে জাতীয় শোকদিবস উপলক্ষে  র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজ, জীবননগর পৌর সভার মেয়র মোঃ রফিকুল ইসলাম, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবিদ হাসানসহ অনেকে। এ সময় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী স্মরণে দোয়া করা হয়।

আর্কাইভ