• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ছোট ভাইয়ের মরদেহ ছুঁয়ে প্রাণ গেল বড় ভাইয়ের

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০৬:১৮ পিএম

ছোট ভাইয়ের মরদেহ ছুঁয়ে প্রাণ গেল বড় ভাইয়ের

ছবি: সংগৃহীত

খুলনা প্রতিনিধি

খুলনায় সবজিখেতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (২১ আগস্ট) রাতে রুপসা উপজেলার আনন্দনগর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত দুই ভাই হলেন, আনন্দনগর গ্রামের মৃত সরোয়ার শেখের ছেলে মোদাচ্ছের শেখ ও ইকবাল শেখ।

জানা যায়, বড় ভাই মোদাচ্ছের শেখ ও ছোট ভাই ইকবাল শেখ তাদের বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরের পুটিমারী বিলে ঘেরের পাড়ে শসার আবাদ করেছেন। দুই ভাইয়ের খেত পাশাপাশি। তাদের খেতে ইঁদুরের উৎপাত বন্ধ করার জন্য গুণার তারে বিদ্যুতের সংযোগ দেন। সোমবার সন্ধ্যার দিকে খেতে কাজ শেষ করে বাড়িতে ফেরার পথে ছোট ভাই ইকবাল শেখ ওই তারে আটকে বিদ্যুতায়িত হন।

এদিন রাত ১০টার দিকে বাড়ি থেকে ইকবালকে ফোনে না পাওয়ায় বড় ভাই মোদাচ্ছের শেখ ও তার স্ত্রী ইকবালকে খুঁজতে যান। খেতের পাশে ইকবালকে পড়ে থাকতে দেখে বড় ভাই মোদাচ্ছের তাকে স্পর্শ করলে তিনিও বিদ্যুতায়িত হয়ে পড়েন। পরে স্থানীয়রা মোদাচ্ছেরের স্ত্রীর চিৎকারে পাশের খেতের বিদ্যুতের লাইন বন্ধ করে দেয়। এরপর তাকে হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রূপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শা‌হিন সিটি নিউজ ঢাকাকে এ তথ্য নিশ্চিত করে বলেন, রূপসার আনন্দনগরে এক‌টি সব‌জিখে‌তে যা‌তে ইঁদুর ঢুক‌তে না‌ পারে সেজন্য তার টেনে বিদ্যুৎ সংযোগ দেওয়া ছিল। নিহত দুই ব্যক্তি যাতায়া‌তের সময় তা‌রে বেঁধে বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে মারা যান। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ