• ঢাকা মঙ্গলবার
    ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে এমপি টগর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ০১:৪৮ এএম

অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে এমপি টগর

মিঠুন মাহমুদ, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা-জীবননগরে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ সাহাবুদ্দিনের চিকিৎসার সার্বিক খোঁজখবর নিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর। বৃহষ্পতিবার রাতে জীবননগর পৌর সভার হাইস্কুল পাড়ায় অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহাবুদ্দিনের বাড়িতে যান এমপি টগর।

এ সময় এমপি টগর বলেন, নিজের জীবন বাজি রেখে যারা দেশের জন্য কাজ করেছেন সেই সব সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। আমি আমার দায়িত্ববোধ থেকেই অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে দাঁড়িয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মুক্তিযোদ্ধাদের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। দেশের আর কোন প্রধানমন্ত্রী এমন কাজ আর করেনি, কোন দিন করবেও না। আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মি হিসাবে অসুস্থ মুক্তিযোদ্ধাসহ প্রবীণ আওয়ামী লীগ নেতাকর্মি ও সাধারণ মানুষের পাশে যে ভাবে আছি আগামীতেও থাকবো। 

এ সময় সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোর্তুজা, জীবননগর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

দেশজুড়ে সম্পর্কিত আরও

আর্কাইভ