• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এমপিকে বরণ নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ১১:৫৭ এএম

এমপিকে বরণ নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিংকুকে ফুল দিয়ে বরণ করা কেন্দ্র করে আওয়ামী লীগের দুগ্রুপের মধ্যে মারামারি ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৭ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার চরশাহী ইউনিয়নের বসুরহাট বাজারে এ ঘটনা ঘটে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণে বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ ও চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক বাবুল আনসারীর সমর্থকদের মধ্যে এ মারামারির ঘটনা ঘটে। এর আগে চরশাহী ইউনিয়ন পরিষদ পরিষদ কার্যালয়ের ভেতরে এমপি পিংকুর সামনেই ঘটনার সূত্রপাত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যুবলীগ নেতা রেজাউল করিম রিয়াজ বলেন, এমপির হাতে ফুল দেওয়া কেন্দ্র করে ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল আনসারী বলেন, তুচ্ছ ঘটনা কেন্দ্র করে হাতাহাতি হয়েছে। তিনজন আহত হয়েছেন।

চন্দ্রগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, এমপিকে ফুল দেওয়া কেন্দ্র করে দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সেখানে আগে থেকেই দলীয় গ্রুপিং রয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

এ বিষয়ে গোলাম ফারুক পিংকু এমপি বলেন, সেখানে স্থানীয় নেতারা একজন আরেকজনকে সহ্য করতে পারে না। দলীয় কোন্দল নিরসনের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের বলা হয়েছে। আমি নামাজে যাওয়ার পর বিশৃঙ্খলা হয়েছে।

আর্কাইভ