• ঢাকা বৃহস্পতিবার
    ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

ছেলের কোলে চড়ে ভোট দিলেন শতবর্ষী শীতালক্ষ্মী রানী

প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০১:২৮ পিএম

ছেলের কোলে চড়ে ভোট দিলেন শতবর্ষী শীতালক্ষ্মী রানী

বরগুনা প্রতিনিধি

বরগুনায় চলছে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের আমতলী ও তালতলী উপজেলার ভোটগ্রহণ। এ নির্বাচনে ভোট দিতে তালতলী উপজেলার একটি ভোটকেন্দ্রে ছেলের কোলে এসে ভোট দিয়েছেন শতবর্ষী শীতালক্ষ্মী রানী। তিনি উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের অঙ্কুজানপাড়া গ্রামের বাসিন্দা।

বুধবার (৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে তালতলী উপজেলার অঙ্কুজানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নামের একটি ভোটকেন্দ্রে ভোট দিতে আসেন তিনি।

অঙ্কুজানপাড়ার ওই ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে ভোট দিতে আসতে শুরু করেন সাধারণ ভোটাররা। এ সময় হঠাৎ দেখা যায় এক যুবকের কোলে চড়ে ভোট দিতে এসেছেন বৃদ্ধা শীতালক্ষ্মী রানী। পরে তাদের সঙ্গে কথা বলে জানা যায়, কোলে করে নিয়ে আসা ওই যুবক শতবর্ষী শীতালক্ষ্মী রানীর ছেলে।

শীতালক্ষ্মী রানীর ছেলে পরেশ চন্দ্র শীল বলেন, কয়েকবছর ধরেই আমার মা শয্যাশায়ী। তবে আমার মায়ের ইচ্ছে সে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিবে। তবে তার হাটা চলার কোনো শক্তি নেই। এ কারণে মায়ের ভোট দেয়ার ইচ্ছে পূরণ করতেই তাকে কোলে নিয়ে ভোট কেন্দ্রে এসেছি।

শীতালক্ষ্মী রানী ভোট প্রদান শেষে বলেন, এটাই হয়তো আমার শেষ ভোট। আমার পছন্দের প্রার্থীকেই ভোট দিয়েছি। এছাড়া ভোট দিতে কোনো অসুবিধা হয়নি বলেও জানান তিনি। 

আর্কাইভ