• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শাবনূরের ইউটিউব ও ইনস্টাগ্রাম হ্যাকড

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১, ০৯:৫৪ পিএম

শাবনূরের ইউটিউব ও ইনস্টাগ্রাম হ্যাকড

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর নীরবতা ভেঙে সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম, ইউটিউব ও ফেসবুকে নিয়মিত আপডেট নিয়ে হাজির হচ্ছেন তিনিবেশ সাড়াও পাচ্ছেন। তবে খারাপ খবর হচ্ছে এই নায়িকার ফেসবুক আইডি ছাড়া সোশ্যাল হ্যান্ডেলের বাকি সব আইডি হারিয়েছেন হ্যাকারদের কবলে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শাবনূর নিজেই এ খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমার যে মেইল থেকে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল কন্ট্রোল করা হতো তা হ্যাকড হয়েছে। আপাতত ফেসবুক ও ইনস্টাগ্রামে ঢুকতে পারলেও ইউটিউব চ্যানেলটিতে একদমই পারছি না। আমি জানি না, তারা ফেসবুক ও ইনস্টাগ্রামটি দখল নিয়েছে কি না। তাই আজকের পর থেকে ঘোষণা না দেওয়া পর্যন্ত আমার পেজ, প্রোফাইল ও ইউটিউব চ্যানেলের কোনো পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হলো।

শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়ায় বসবাস করেন। কিছু দিন আগে তিনি প্রথমবারের মতো ফেসবুক লাইভে আসেন। সে সময় তিনি জানান, পুনরায় সিনেমায় ফিরতে চান। ভালো গল্প ও আয়োজনের সিনেমার প্রস্তাব পেলে তিনি আবারও কাজ করবেন।

উল্লেখ্য, একটা সময় তুমুল ব্যস্ততায় কাটলেও শাবনূর অনেক দিন ধরেই সিনেমায় কাজ করেন না। তাকে সর্বশেষ দেখা গেছে ২০১৫ সালের পাগল মানুষসিনেমায়। যদিও আরও অনেক আগে থেকেই সিনেমার সাফল্য হারিয়েছেন এ নায়িকা।

জেডআই/এম. জামান

আর্কাইভ