• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখপুত্র আরিয়ান আটক!

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ১১:১৩ এএম

শাহরুখপুত্র আরিয়ান আটক!

বিনোদন ডেস্ক

গভীর রাতে মাঝ-সমুদ্রে চলছিল ‘রেভ পার্টি। আর এই পার্টিতে নাম জড়িয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। বিলাসবহুল জাহাজে চলা রেভ পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। আর সেখান থেকেই তাকে আটক করে নিয়ে আসা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অফিসে।

ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শনিবার (২ অক্টোবর) রাতে কিছুটা ফিল্মি কায়দায় হানা দিয়েছিল এনসিবি। সূত্রের কাছে খবর ছিল- রেভ পার্টি হওয়ার কথা আছে মাঝ-সমুদ্রে। যাত্রীবেশে ওই বিলাসবহুল জাহাজে চাপেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। তারপর পার্টি শুরু হতেই আটক করা হয় মোট ১০ জনকে। যার মধ্যে ছিলেন শাহরুখপুত্রও। দক্ষিণ মুম্বাইয়ের বলার্ড এস্টেট অফিসে আনা হয়েছে তাকে। 

তদন্তকারীদের আরিয়ান জানিয়েছেন, বিলাসবহুল জাহাজে আসার জন্য তাকে টাকা দিতে হয়নি। বরং তাকে অতিথি হিসেবেই আমন্ত্রণ জানানো হয়েছিল। তার নাম ব্যবহার করেই পার্টিকে নতুন প্রজন্মের কাছে আকর্ষণীয় করে তোলা হচ্ছিল।

শুধু বলিউড নয়, পুলিশ সূত্রে খবর ফ্যাশন জগতের অনেকেও উপস্থিত ছিলেন সেখানে। সেই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এখন দেখার বিষয় জিজ্ঞাসাবাদের পর আরিয়ানকে গ্রেফতার করা হয় কিনা।

অভিনেতা সুশান্ত-র মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে অনেকেরই নাম জড়িয়েছে মাদক কেসে। বহুদিন জেল হেফাজতে ছিলেন রিয়া চক্রবর্তী।

টিআর/ডাকুয়া

আর্কাইভ