• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

স্পেন যাচ্ছেন না শাহরুখ, ভেঙে পড়েছেন গৌরীও

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৭:১২ পিএম

স্পেন যাচ্ছেন না শাহরুখ, ভেঙে পড়েছেন গৌরীও

বিনোদন ডেস্ক

মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন একমাত্র পুত্র আরিয়ান খান। পিতা কি আর বসে থাকতে পারেন! পুত্র আরিয়ান খান আটক হওয়ার পরই কাজ ভুলেছেন শাহরুখ। ‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল বলিউড বাদশার। আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তিনি। পুত্রকে মুক্ত করতে ছুটে বেড়াচ্ছেন বলিউড বাদশা। ইতোমধ্যেই নামী উকিল সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গিয়েছেন এনসিবির দফতরে।

ভালো নেই শাহরুখপত্নী গৌরীও। ছেলে আটক হওয়ার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত তিনিও। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তার। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। দুঃসময়ে ছেলের পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তারা। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি খান পরিবারের কোনো সদস্যই।

শনিবার (২ অক্টোবর) মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান। সেখান থেকেই তাকে আটক করে এনসিবি। রাত থেকে টানা জিজ্ঞাসাবাদ করা হয় আরিয়ানকে। ১৬ ঘণ্টা জেরার পর অবশেষে প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা শিকার করেন আরিয়ান। অনুশোচনা প্রকাশ করে বলেন, মাদক নিয়ে ভুল করেছেন তিনি। তবে এর আগে কখনও এমন কিছু করেননি। এরপর তাকে গ্রেফতার দেখিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গ্রেফতারের পর তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা গেছে।

এনসিবি সূত্রে খবর, সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখপুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবি’র কর্মকর্তারা। আরিয়ানের সঙ্গে আরও গ্রেফতার করা হয়েছে মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চান্টকে।

আরিয়ানের সঙ্গেই আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। শনিবার রাতের মাদক পার্টিতে ছিলেন এরা প্রত্যেকেই।

এনসিবি সূত্রের খবর, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন। 

জানা গিয়েছে, ইতোমধ্যেই নামী উকিল সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ। এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি খান পরিবারের কোনও সদস্যই।

কিছুক্ষণ আগে শাহরুখের বাংলো ‘মান্নাত’ থেকে বেশ কয়েকটি গাড়ি বের হতে দেখা গেছে। জানা যাচ্ছে, এনসিবি’র দফতরের দিকেই রওনা হয়েছে সেগুলো। তবে শাহরুখ বা গৌরী সেই গাড়িগুলোতে রয়েছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

এস/এম. জামান

আর্কাইভ