• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বাবার সামনে কাঁদলেন আরিয়ান

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১, ০২:০৪ পিএম

বাবার সামনে কাঁদলেন আরিয়ান

বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন। দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (৩ অক্টোবর) দুপুর দুইটার দিকে গ্রেফতার করা হয় তাকে।

মুম্বাই উপকূলে একটি প্রমোদতরি থেকে মাদক পার্টি করার সময় আরিয়ানসহ মোট আটজনকে শনিবার (২ অক্টোবর) রাতে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বা এনসিবি। এর পর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

এদিকে ছেলে গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন। ছুটে গেছেন ছেলেকে দেখার জন্য। সেখানে কথা বলারও সুযোগ পেয়েছেন। এনসিবি সূত্রে জানা গেছে, আরিয়ানের সঙ্গে মাত্র দুই মিনিট কথা বলতে পেরেছেন এসআরকে (শাহরুখ খান)। এ সময় বাবার সামনে কেঁদেও দেন আরিয়ান।

জিজ্ঞাসাবাদের সময় আরিয়ান জানান, গত ৪ বছর ধরে তিনি মাদক গ্রহণ করছেন। ভবিষ্যতে কখনও আর এমন করবেন না বলে কান্নাজড়ানো কণ্ঠে অনুরোধ জানান। কিন্তু এনসিবি কর্তারা কোনোভাবেই ছাড় দিতে রাজি নন।

জানা গেছে, সোমবার (৪ অক্টোবর) আরিয়ানকে আদালতে তোলা হচ্ছে। এদিনই তার জামিনের আবেদন করা হবে। আরিয়ানের জন্য লড়ছেন মুম্বাইয়ের প্রভাবশালী আইনজীবী সতীশ মানসিন্ডে।

গ্রেফতারি পরোয়ানায় আরিয়ান খানের বয়ানও রেকর্ড করা হয়েছে। সে বয়ান প্রকাশ হয়েছে সংবাদমাধ্যমেও। আরিয়ান লিখেছেন, ‘আমাকে কেন গ্রেফতার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, আরিয়ানকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। তার গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরি থেকে।

উল্লেখ্য, শাহরুখ খান ও গৌরী খান দম্পতির প্রথম সন্তান আরিয়ান খান। ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেছিলেন তিনি। পড়াশোনা করেছেন ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে।


এস/এএমকে/ডাকুয়া

আর্কাইভ