• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখের দুঃসময়ে ছুটে এলেন যারা

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১, ০৩:০০ পিএম

শাহরুখের দুঃসময়ে ছুটে এলেন যারা

বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন। আরিয়ানকে এই মুহূর্তে একদিনের রিমান্ডে রাখা হয়েছে। এ ঘটনায় সোশ‌্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। বিতর্কের পাশাপাশি কটাক্ষের মুখেও পড়েছেন শাহরুখ। শুধু তাই নয়, নেটিজেনদের একাংশ শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

এই পরিস্থিতিতে নেটমাধ‌্যমে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন তার ভক্ত-অনুসারীরা। পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা শাহরুখের সমর্থনে সরব হয়েছেন। এ তালিকায় রয়েছেন—বলিউড সুপারস্টার সালমান খান, সুনীল শেঠি, পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তি।

আরিয়ান খানের গ্রেফতারের খবর পেয়ে রোববার রাতে শাহরুখের বাসভবন ‘মান্নাত’-এ হাজির হয়েছিলেন সালমান। তিনি প্রায় ৪০ মিনিট মান্নাতে ছিলেন বলে জানা গেছে। এই কঠিন সময়ে বন্ধু শাহরুখের পাশে দাঁড়িয়েছেন বলিউডে ‘ভাইজান’খ্যাত সালমান খান।

বলিউড অভিনেতা সুনীল শেঠি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘যখন কোথাও অভিযান চালানো হয়, তখন অনেককেই গ্রেফতার করা হয়। আমি মানছি বাচ্চারা কিছু সেবন করেছিল অথবা কিছু করেছিল।

আমি শুধু এটা বলতে চাই, প্রকৃত ঘটনা বের করে আনুন। বাচ্চাদের একটু শ্বাস নিতে দিন। যখনই বলিউড-সংক্রান্ত কিছু ঘটনা ঘটে, সমগ্র সংবাদমাধ্যম তখন বিভিন্ন দৃষ্টিকোণ থেকে তাদের প্রতিক্রিয়া দিতে শুরু করে। আমার মনে হয়, বাচ্চাদের একটা সুযোগ দেওয়া প্রয়োজন। প্রকৃত সত্য প্রকাশের অপেক্ষায় থাকা উচিত। ও এখনও ছোট। আর আমাদের এটা দায়িত্ব।’

‘চাহাত’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ-পূজা। টুইটারে এই অভিনেত্রী-পরিচালক বলেন—‘শাহরুখ, আমি তোমার পাশে আছি। জানি তোমার এটা প্রয়োজন নেই। তবু তোমার পাশে থাকব। এই কঠিন সময়ও পেরিয়ে যাবে।’

‘কাভি হাঁ কাভি না’ সিনেমায় শাহরুখের সঙ্গে পর্দায় হাজির হয়েছিলেন সুচিত্রা। সুচিত্রা তার টুইটে লেখেন, ‘একজন অভিভাবকের পক্ষে সন্তানের খারাপ সময় দেখার থেকে কঠিন কিছু নেই। সকলের জন্য প্রার্থনা রইল।’

এই গায়িকা আরও লেখেন, ‘যারা বলিউডকে টার্গেট করেছেন, তারা মনে রাখবেন এখন পর্যন্ত কিছুই প্রমাণ হয়নি। যা হচ্ছে তাতে খ্যাতির মূল্য চোকানো ছাড়া আর কিইবা বলা যায়!’

এমন কাণ্ডে আরিয়ান অনুশোচনা প্রকাশ করে জানান, মাদক সেবন করে তিনি ভুল করেছেন। এর আগে কখনও এমন কিছু করেননি। এদিকে ছেলেকে ছাড়াতে প্রসিদ্ধ আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ।

গত শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই থেকে গোয়াগামী এক বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালিয়েছিল এনসিবি। এই পার্টি থেকে আরিয়ানসহ আরও অনেককে গ্রেফতার করেছিল তারা। প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, অভিনেতা আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাসহ আরও অনেককে গ্রেফতার করছে এনসিবি। এখন পর্যন্ত জামিন পাননি আরিয়ান। ম্যাজিস্ট্রেটের নির্দেশে একদিনের হেফাজতে রাখা হয়েছে তাকে।


এস/এএমকে/ডাকুয়া

আর্কাইভ