• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আরিয়ান গ্রেফতারে বিপাকে সালমান!

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১, ০৫:০৪ এএম

আরিয়ান গ্রেফতারে বিপাকে সালমান!

বিনোদন ডেস্ক

মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। পুত্রের জামিনের জন্য এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন কিং খান। বন্ধ রেখেছন শুটিং। শাহরুখের কাজ বন্ধ রাখার রেশ পড়েছে সালমান খানের উপর।

শাহরুখ সাময়িকভাবে বন্ধ রেখেছেন তার কাজ। দক্ষিণী পরিচালক আতলির হিন্দি ছবির শুটিং বন্ধের পাশাপাশি যশরাজ ফিল্মস প্রযোজিতপাঠানছবির কাজেও আপাতত যাচ্ছেন না বলিউড খান। শাহরুখের শুটিং বন্ধের রেশ পড়েছে সালমানের কাজেও। কেননা সালমানের নতুন সিনেমা 'টাইগার ' শাহরুখ খানকে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে। সেই সাথে সালমানকে দেখা যাবে শাহরুখের পাঠান সিনেমায় অতিথি হিসেবে। দুটি ছবিই একই প্রযোজনা সংস্থার।

পাঠানসিনেমাটিতে আর মাত্র তিন সপ্তাহের কাজ ছিল। কিন্তু শাহরুখপুত্রের গ্রেফতারের জন্য সেই কাজ এখন অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে।

সিনেমাটি ২০২২ সালে ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল। ছেলের সমস্যা মিটলেই আবার বলিউড পাড়ায় ফিরবেন শাহরুখ খান।

অক্টোবর রাতে রেঞ্জ রোভার গাড়িতে চালকের পাশের আসনে বসে মান্নাত এসেছিলেন সালমান খান। পরনে ছিল কালো রঙের টিশার্ট মাথায় ছিল টুপি। কারো সাথে কথা না বলে সোজা ভেতরে চলে যান তিনি। শাহরুখ-গৌরীর খারাপ সময়ে সব কাজ ফেলে ছুটে এসেছিলেন সালমান খান।

এদিকে আরিয়ানের জামিন আবেদন মঞ্জুর করেননি মুম্বাইয়ের এক বিশেষ আদালত। যার ফলে আরও কয়েকদিন তাকে কারাগারেই থাকতে হবে

শুধু আরিয়ানের নয়, তার সঙ্গে অভিযুক্ত দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ করেছেন মুম্বাই আদালত।

বুধবার (২০ অক্টোবর) শাহরুখপুত্র আরিয়ানের জামিন শুনানির আগে এনসিবির সদস্যরা আদালতে কিছু নতুন তথ্য উপস্থাপন করেন। সেখানে জানানো হয়, কার্ডেলিয়ার সেই প্রমোদতরীতে যাওয়ার আগে এক উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে তার মাদক নিয়ে আলাপচারিতা হয়েছে।

 

ইফাত

আর্কাইভ