• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রাক্তন প্রেমিকের বাউন্ডারিতে উর্বশীর উচ্ছ্বাস

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ০৯:৩৫ এএম

প্রাক্তন প্রেমিকের বাউন্ডারিতে উর্বশীর উচ্ছ্বাস

বিনোদন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। ২২ গজের এই খেলায় আজ মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদন্ধী দুই দল ভারত পাকিস্তান। আর ম্যাচেই প্রথমবারের মত বিশ্বকাপের আসরে ভারতকে হারায় পাকিস্তান। ক্রিকেটের এই এল ক্লাসিকো দেখতে স্টেডিয়ামে হাজির হয়েছেন বেশকিছু বলিউড তারকা। তাদেরিই একজন উর্বশী রাউতেলা।

এদিন স্টেডিয়ামে ভারতের পতাকা হাতে ক্যামেরা বন্দি হয়েছেনসানাম রেসিনেমার এই তারকা। একটা সময় ভারতের তারকা উইকেট কিপার-ব্যাটসম্যান ঋষভ পান্তের সঙ্গে উর্বশীর সম্পর্কের গুঞ্জন উঠেছিল। যা নিয়ে বিতর্কও জন্ম নিয়েছিল খুব।  তবে এদিনদুবাইয়ে ছড়িয়ে গেছে সে বিতর্ক। স্টেডিয়াম সাক্ষী থাকলো এক বিরল মুহূর্তের। ম্যাচের নবম ওভারে শাদাব খানের বলে বাউন্ডারি হাঁকান ঋষভ পান্ত। আর তখনই হাসিমুখে স্টেডিয়ামে  ভারতের পতাকা উড়াতে দেখা যায় উর্বশীকে। আর সেই ভিডিও মুহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

স্টেডিয়ামে কালো টপ এবং সিলভার গ্লিটারি প্যান্টে ক্যামেরাবন্দি হয়েছেন উর্বশী। পান্তের বাউন্ডারি পরবর্তী উর্বশীর উচ্ছ্বাস ক্যামেরাবন্দি হওয়ার পরেই সোশ্যাল মিডিয়া ভেসে যায় মিমের বন্যায়। কেউ লিখছেন, আজ পান্তের ওপেন করা উচিত ছিল। কেউ বলছেন, আসল ম্যাচ তো ক্যামেরাম্যান খেলছে। কেউ মজা করে লিখেছেন, উর্বশী চিয়ার করছে পান্তকে, যাতে ওকে হোয়াটসঅ্যাপে আনব্লক করে দেয়।

২০১৯ সালে উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্তের প্রেম সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তবে বেশিদিন টেকেনি সেই প্রেমের চর্চা। বছর ঘুরতে না ঘুরতেই শোনা যা উর্বশীকে ফোনে এবং হোয়াটসঅ্যাপে ব্লক করে দিয়েছেন পান্ত।

২০২০ সালের জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে জানানএটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত সেই সময় শোনা গিয়েছিল এই সম্পর্ককে কোনোভাবেই এগিয়ে নিতে চাননি ঋষভ পান্ত।

 

ইফাত

আর্কাইভ