• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কাশ্মীরি লুকে নুসরাত

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১, ১১:৫৪ এএম

কাশ্মীরি লুকে নুসরাত

বিনোদন ডেস্ক

কয়েকদিন আগেই যশকে স্বামী বলে স্বীকৃতি দিয়েছিলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। যশসহ কাশ্মীরে পাড়ি দিয়েছেন তিনি। সেখানে গিয়ে নতুন লুকে হাজির হয়েছেন নুসরাত। সেজেছেন কাশ্মীরি লুকে। আর সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। ক্যাপশনে লিখেনকাশ্মীর কি কলি

ছবির ক্রেডিট দিতে ভুল করেননি অভিনেত্রী। তবে তার জন্য খুব কষ্টের দরকার নেই। নুসরাতকে কাশ্মীর কি কলি রূপে ছবি তুলে দিয়েছেন স্বামী যশ দাশগুপ্ত। যশকে স্বামী হিসেবে স্বীকৃতি দেওয়ার পর এটাই যশ নুসরাতের প্রথম ট্রিপ। যদিও এই ট্রিপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়েছেন নুসরাত জাহান।

নুসরাতের শেয়ার করা ছবির নিচে বাজে মন্তব্য করেছেন অনেকেই। একজন লিখেছেন, ‘বাচ্চাকে রেখে হানিমুন করতে গেছ, কী করে আছ? মায়ের নামে কলঙ্ক।আবার অনেকে লিখেছেন, ঈশানকে তারা যদি নিয়ে গিয়ে থাকেন, তাহলে এত ঠান্ডায় কী করে থাকবে ওখানে?

যদিও তিন মাস বয়সী ছোট ঈশান মা-বাবার সঙ্গে কাশ্মীর ভ্রমণে গিয়েছে কিনা তা জানাননি অভিনেত্রী।

শিলাদিত্য মৌলিকের পরিচালিত ছবিচিনে বাদাম’-এর একটি গানের শুটিংয়ের জন্য কাশ্মীরে গিয়েছেন যশ-নুসরাত। ছবিটি এনা সাহার প্রযোজনা সংস্থা, জারেক এন্টারটেইনমেন্টসের। এই ছবিতে এনা সাহার বিপরীতে যশকে দেখা যাবে। তবে যে গানটির শুটিংয়ের জন্য কাশ্মীরে যাওয়া সেই গানে নুসরাত যশকে একসঙ্গে দেখা যাবে।

জানা যায়, এনা সাহার হাত ধরেই রুপালি পর্দায় ফিরবে যশনুসরাত জুটি। এর আগেওয়ান’, ‘এসওএস কলকাতা মতো ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল যশ নুসরাতকে।

 

ইফাত/ডাকুয়া

আর্কাইভ