• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সাইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১, ০২:৪৮ এএম

সাইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী সারা আলী খান। অল্প সময়েই ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ তিনি। সারার আরেক পরিচয় তিনি অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের মেয়ে। ভালোবেসে ১৯৯১ সালে বিয়ে করেন সাইফ-অমৃতা। কিন্তু ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সারা।


একটি টেলিভিশন অনুষ্ঠানে সারা বলেন, তারা একসঙ্গে সুখী ছিলেন না। তাই সেই মুহূর্তে সেরা সিদ্ধান্ত ছিল আলাদা হয়ে যাওয়া।

সাইফ-অমৃতা দম্পতির ঘরে দুটি সন্তান আছে। মেয়ে সারা আলী খান ও ছেলে ইব্রাহিম খান। 


অমৃতা-সাইফের বিচ্ছেদের পর থেকে সারা-ইব্রাহিম তাদের মায়ের সঙ্গেই থাকে। তবে ছেলে-মেয়ের ভরণপোষণের সব দায়িত্বই পালন করেন সাইফ আলী খান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মায়ের ডিভোর্স নিয়ে মুখ খুলেছেন সারা। তিনি জানান, তার বাবা-মায়ের বিচ্ছেদ হতে দেখা তার কাছে ততটা কঠিন ছিল না।



সারা জানান, তিনি নিজের বয়সের তুলনায় অন্যদের থেকে আগাগোড়াই একটু বেশি পরিণত ছিলেন। মাত্র ৯ বছর বয়সেই তিনি বুঝে গিয়েছিলেন, একই ঘরে থাকা দুইজন মানুষ একে অপরের সঙ্গে সুখী ছিলেন না। দুইজনে আলাদা ঘরে থাকতে শুরু করার পরই, খুশি থাকতে শুরু করেন।

বিগত ১০ বছর মাকে খুশি দেখেননি জানিয়ে সারা বলেন, যখন বাবা-মা দুইজন আলাদা বাড়িতে থেকে খুশি ছিলেন; তাহলে আমি কেন অখুশি হব। ফলে তাদের বিচ্ছেদ মোটেই কঠিন ছিল না আমার কাছে।


যোগ করে সারা আরও বলেন, ‘তারা দুইজনেই নিজেদের জায়গায় খুব সুখে আছেন। আমি আমার মাকে হাসতে, মজা করতে এবং বোকামো করতে দেখি। সেগুলো আমি অনেক বছর ধরে মিস করে এসেছিলাম। তাকে এভাবে দেখতে পেয়ে অন্যরকমের স্বস্তি পাই।

এদিকে, অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাইফ আলী খান। তৈমুর আলী খান ও জেহ আলী খান নামে দুটি ছেলে রয়েছে এই তারকা দম্পতির।

সারা আলী খান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন আতরাঙ্গি রেছবির শুটিং নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশকে।

জেডআই/এম. জামান

আর্কাইভ