• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতিতে যশ-নুসরাত!

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১, ০৮:৫৭ পিএম

পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতিতে যশ-নুসরাত!

বিনোদন ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরাতের সম্পর্কের রসায়ন নিয়ে গত এক বছর নানা জল্পনা-কল্পনার পালা গজিয়েছে। ওয়ানছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দুইজনে, কিন্তু সেখানে সখ্য গড়ে ওঠেনি যশ-নুসরাতের। তবে এসওএস কলকাতাসব হিসাব-নিকাশ উল্টে দেয়।

'এসওএস কলকাতা' ছবির সেট থেকেই ছড়িয়ে পড়ে যশ ও নুসরাতের প্রেম কাহিনি। যদিও তারা কখনই সেই প্রেমের কথা স্বীকার করেননি তখন। কিন্তু ধীরে ধীরে সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে সম্পর্ক। প্রেমিক-প্রেমিকা থেকে তারা এখন ঈশানের মা-বাবা। ক্রমেই প্রগাঢ় হয়েছে তাদের রসায়ন।

গত এক বছরে অনেক তর্ক-বিতর্কের মুখোমুখি হতে হয়েছে তাদের। কিন্তু একে অপরের দেয়াল হয়ে দাঁড়িয়েছেন তারা। পর্দার বাইরে তাদের রসায়ন সত্যিই নজরকাড়া। এবার সেই রসায়ন উঠে আসছে বড়পর্দায়। নেপথ্যে পরিচালক শিলাদিত্য মৌলিক ও প্রযোজক অভিনেতা এনা সাহা পর্দায় সম্পর্কের গল্প বলতে ভালোবাসেন শিলাদিত্য মৌলিক। এবার তার অন্যথা হবে না।

তিন বন্ধুর সম্পর্কের গল্প বলবে তার আগামী ছবি 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হয়েছে চিত্রনাট্য। প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী ছিলেন মাস্টারমশাই। যে খুনটা করে সেও মাস্টারমশাইয়ের আরেক ছাত্র তবে তার পাশাপাশি সেই ব্যক্তি মাস্টারমশাইয়ের মেয়ের প্রেমিক। এই হত্যাকাণ্ডের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির দৃশ্যপট তুলে ধরবেন পরিচালক। দুই বন্ধুর চরিত্রে দেখা যাবে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকে।

জেডআই/এম. জামান

আর্কাইভ