• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার রাজনীতিতে আসছেন চিত্রনায়িকা বর্ষা!

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১, ০৯:৪৩ পিএম

এবার রাজনীতিতে আসছেন চিত্রনায়িকা বর্ষা!

বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা বর্ষা। চিত্রনায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিলের সহধর্মিণী তিনি। নামছেন এবার রাজনীতিতে। খুব সম্প্রতি নেত্রী হিসেবে দেখা যাবে তাকে। তবে বাস্তবে নয়, একটি সিনেমায় নেত্রীর চরিত্রে দেখা যাবে তাকে।

নেত্রী : দ্য লিডার’ অনন্তর নতুন সিনেমা। এই সিনেমায় বর্ষা মূল ভূমিকায় অভিনয় করছেন। গত অক্টোবরে শুরু হয়েছে সিনেমার শুটিং। প্রথম লটের কাজ শেষে এখন চলছে দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ।

অনন্ত জলিল ফেসবুক পেজে সিনেমার বিষয়ে নিয়মিত আপডেট দিচ্ছেন। সেখানে তিনি শুটিংয়ের স্থিরচিত্র এবং ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যাচ্ছে- বর্ষা শাড়ি পরে ঘোমটা টেনে মঞ্চে ভাষণ দিচ্ছেন। কখনও আবার অনেক মানুষের মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন। সিনেমায় অনন্তও আছেন। তাকে দেখা যাবে নেত্রীর দেহরক্ষীর চরিত্রে।


অনন্ত ফেসবুকে লিখেছেন- ‘চলছে নেত্রী : দ্য লিডার চলচ্চিত্রের শুটিং। আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতোমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন।’

সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এক অনুষ্ঠানে নতুন সিনেমা ‘দিন দ্য ডে’র পোস্টার উন্মোচন ও আগামী ২৪ ডিসেম্বর মুক্তির তারিখ ঘোষণা করেন অনন্ত জলিল।

এস/এম. জামান

আর্কাইভ