• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

হাসপাতালে ভর্তি শাবনূর

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১, ০১:২২ এএম

হাসপাতালে ভর্তি শাবনূর

বিনোদন ডেস্ক

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর এখন পরিবার নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করেন। তাই তাকে আর আগের মতো বাংলা সিনেমায় দেখা যায় না। তবে বাংলা সিনেমার সঙ্গে তার নাম যে জড়িয়ে আছে সর্বক্ষণ। তাই তো অস্ট্রেলিয়ায় থাকলেও তিনি দেশের সিনেমার খবরাখবর রাখেন প্রতিনিয়ত। 

তবে যে করোনার ভয়ে শাবনূর দেশে আসছেন না অনেক দিন সেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় এই অভিনেত্রী। শাবনূরের আক্রান্তের বিষয়টি সাংবাদিকদের জানান তার ছোট বোন ঝুমুর। 

ঝুমুর বলেন, ‘গত সপ্তাহ থেকেই শাবনূর আপুর শরীরে হালকা জ্বর আসে। এরপর থেকেই করোনার একটা আতঙ্ক ছিল। তারপর তাকে করোনা টেস্ট করাতে নিলে রেজাল্ট পজিটিভ আসে। আপু এত দিন বাসাতেই আইসোলেটেড ছিলেন। কিন্তু হঠাৎ করেই আজ একটু সমস্যা বোধ করেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

প্রসঙ্গত, ২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী ব্যবসায়ী অনিক মাহমুদকে বিয়ে করেন শাবনূর। তারপর চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়েন। যদিও এ সংসার টেকেনি তার। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন শাবনূর। সেখানে পুত্র আইজান, মা, ভাই-বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

 


এমএএম/এম. জামান

আর্কাইভ