• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফের আলোচনায় পরীমনি

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২, ১১:২৮ পিএম

ফের আলোচনায় পরীমনি

বিনোদন প্রতিবেদক

গেল বছরের মাঝামাঝি থেকেই নিয়মিত খবরের শিরোনাম হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। দিন দুই আগেই বিয়ে এবং সন্তানের মা হওয়া নিয়ে গণমাধ্যমের গরম খবরে পরিণত হয়েছিলেন আলোচিত এই চিত্রনায়িকা। এবার নতুন করে আরও একবার আলোচনায় আসেন পরী।

জানা গেছে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন চিত্রনায়িকা পরীমনি। নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে প্রার্থী হচ্ছেন এ নায়িকা। তিনি লড়বেন কার্যকরী সদস্য পদে। মঙ্গলবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে তিনি নির্বাচনে আসার ব্যাপারে সম্মতি দিয়েছেন।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে পরীমনির স্বামী শরিফুল রাজ বলেন, ‘পরীমনি নির্বাচন করছে এটা সত্য। কিন্তু শারীরিক অবস্থার কারণে মাঠে নামবে না। সুস্থ থাকলে ২৮ জানুয়ারি ভোট দিতে যাবে।

এ ছাড়াও ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের অন্যতম প্রার্থী অভিনেতা সাইমন সাদিক বলেন, ‘পরীমনি নির্বাচন করছেন। গতকাল (মঙ্গলবার) রাতে পরীমনি মনোয়নপত্রে স্বাক্ষর করেছেন। তিনি আমাদের প্যানেল থেকেই নির্বাচন করছেন।

প্রসঙ্গত, জানুয়ারির ২৮ তারিখ অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। সেখানে প্রথমবারের মতো সভাপতি পদে প্রার্থী হয়েছেন দেশের নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে সেক্রেটারি হিসেবে থাকছেন অভিনেত্রী নিপুণ। আরেকটি প্যানেলে লড়বেন বর্তমান কমিটির সভাপতি অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুইজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

প্রসঙ্গত, পরীমনি সম্প্রতি মা হওয়ার খবর দিয়েছেন। গত বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন এই নায়িকা। দুইজনের ঘর আলোকিত করে আসছে নতুন অতিথি। গিয়াস উদ্দিন সেলিমের গুণিন’-এর শুটিং সেটে পরী ও রাজের প্রেম হয়। আর শুটিং শুরুর পাঁচ দিনের মাথায় তাদের বিয়ে হয়!

জেডআই/এম. জামান

আর্কাইভ