• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিমু হত্যা এবং জায়েদের বক্তব্য

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ১২:০২ এএম

শিমু হত্যা এবং জায়েদের বক্তব্য

বিনোদন প্রতিবেদক

অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনা নিয়ে দেশের বিনোদন জগতে এখন তোলপাড়। এই হত্যার কথা শিমুর স্বামী পুলিশের কাছে স্বীকার করলেও অভিনেতা জায়েদ খানের নাম আসায় বিষয়টি আরও বেশি আলোচনা সৃষ্টি করে। এরপর প্রথমে শিমুর পরিবার সন্দেহের তীর জায়েদ খানের দিকে তাক করলেও পরবর্তীতে তা অস্বীকার করে।

এর আগে গতকাল দুপুরে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের নিচে দুটি বস্তায় শিমুর খণ্ডিত দেহ উদ্ধার করে পুলিশ। স্বাভাবিকভাবেই ঘটনাটি চলচ্চিত্র অঙ্গনে ব্যাপক আলোচনার জন্ম দেয়। বিশেষ করে, চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে শিমুর বাদ পড়া ও তার ভোটাধিকার ফিরে পাওয়া নিয়ে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে বিরোধের কথা উঠে আসে। হত্যাকাণ্ডে জায়েদ খানের জড়িত থাকার কথাও আলোচনায় আসে। বিষয়টি নিয়ে সিটি নিউজ ঢাকার সঙ্গে কথা হয় জায়েদ খানের।

তিনি বলেন, 'গতকাল রাত থেকেই আমাকে বিপদে ফেলার চেষ্টা করা হচ্ছে। একটি মহল শিমুর পরিবারের কাছে আমার নাম বলার জন্য চাপ প্রয়োগ করেছে। এরপর আমি তার বড় ভাইকে নিয়ে বিষয়টি সাংবাদিকদের সঙ্গে কথা বলি। তবে যদি তার স্বামীকে আটক করা না হতো তাহলে আমাকে অনায়েসেই ফাঁসিয়ে দেয়া হতো।'

এরপর তিনি আরও বলেন, 'একটি মহল মিডিয়ার সামনে বলছেন যে, ১২-১৩ দিন আগে তার সঙ্গে আমার কথা কাটাকাটি হয়েছে। অথচ, গত ৪ মাসের মধ্যে তার সঙ্গে আমার দেখা বা কথা হয়নি।'

প্রসঙ্গত, কাজী হায়াৎ পরিচালিত 'বর্তমান' সিনেমা দিয়ে ১৯৯৮ সালে চলচ্চিত্রে অভিষেক হয় শিমুর। এরপর তিনি ২০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। বেশিরভাগ সিনেমায় তাকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

 

 

এমএএম/ডা

আর্কাইভ