• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নীরবে চলছে শিল্পী সংঘের নির্বাচন

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২, ০৫:১৮ পিএম

নীরবে চলছে শিল্পী সংঘের নির্বাচন

বিনোদন প্রতিবেদক

অভিনয় শিল্পী সংঘের নির্বাচন আজ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা শুরু হয়েছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে স্বাস্থ্যবিধি মেনে ছোটপর্দার শিল্পীরা ভোট দিচ্ছেন। ছোট পর্দার তারকাদের ভোট নিয়ে খুব বেশি মাতামাতি না হলেও শিল্পীরা সকাল থেকেই ভোট কেন্দ্রে উপস্থিত হতে শুরু করেন। করোনার ঝুঁকি থাকায় সবাই নির্বাচনী কেন্দ্রে পৌঁছান মাস্ক পরিধান করে এবং হ্যান্ড স্যানিটাইজ করে ভোট দেয়া শুরু করেন।

এসময় বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও সভাপতি পদপ্রার্থী আহসান হাবীব সাংবাদিকদের বলেন, 'সকাল ৯টা থেকে আমাদের ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। আশা করছি আনন্দের মধ্যে আমাদের ভোটগ্রহণ শেষ হবে।'

টিভি নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ।  এবার অবশ্য ছোট পর্দার শিল্পীদের এই নির্বাচনে কোনো প্যানেল গঠন করা হয়নি। প্রত্যেকটি প্রার্থীই স্বতন্ত্রভাবে লড়ছেন। সংগঠনের ২১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ৪৮ জন শিল্পী। এবার ভোটারের সংখ্যা ৭৪৮।

প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে চলছে অভিনয়শিল্পী সংঘের ভোটগ্রহণ। এবার সভাপতি পদে প্রার্থী হয়েছেন আহসান হাবিব নাসিম ও ড. শাহাদাৎ হোসেন। সাধারণ সম্পাদক পদের জন্য লড়ছেন এম এস কামরুল হাসান (রওনক হাসান) ও আলমগীর কবীর (কবীর টুটুল)।

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে আছেন খায়রুল আলম সবুজ। সহকারি কমিশনার নরেশ ভূঁইয়া ও মাসুম আজিজ।

 এমএএম/জেডআই

আর্কাইভ