• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

চিত্রনায়িকা একার বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২, ০৮:৩৪ পিএম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট

বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা একার বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট দিয়েছে হাতিরঝিল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) হাতিরঝিল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মনির মন্ডল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

মনির মন্ডল জানান, গত ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মো. ফয়সাল আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন। গত ২৬ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালতে এ অভিযোগপত্র গৃহীত হয়। বর্তমানে মামলাটি বদলির অপেক্ষায় রয়েছে।

অভিনয় থেকে দূরে সরে যাওয়া একাকে ২০২১ সালের ৩১ জুলাই নিজ ফ্ল্যাট থেকে আটক করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হাতিরঝিল থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে ইয়াবা, গাঁজা এবং দেশীয় মদ জব্দ করা হয়। এ ঘটনায় হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বাদী হয়ে মামলা করেন।

এরপর ২০২১ সালের (১ আগস্ট) আসামি একাকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিন দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা মো. ফয়সাল। আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে, রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পরবর্তীতে গত বছরের ১০ আগস্ট হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের ভার্চুয়াল আদালত এক হাজার টাকা মুচলেকায় এ ঢাকাই নায়িকার জামিন মঞ্জুর করেন।

দেশের সমালোচিত অভিনেত্রী একা অশ্লীল সিনেমায় অভিনয় করে পেয়েছিলেন জনপ্রিয়তা। করেছিলেন শতাধিক সিনেমায় অভিনয়। অশ্লীল সিনেমা বন্ধ হয়ে গেলে বড় পর্দায় আর দেখা যায়নি চিত্রনায়িকা একাকে। এরপর জড়িয়েছেন মাদকসহ নানা অপরাধে।


এমএএম 

আর্কাইভ