• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজ্যকে দেখতে পরীর বাসায় অপু বিশ্বাস

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৭:৫৮ পিএম

রাজ্যকে দেখতে পরীর বাসায় অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমনি ও শরিফুল ইসলাম রাজ। তাদের ঘর আলোকিত করেছে এক পুত্রসন্তান । রাজ্যের জন্মের পর থেকেই প্রিয়জনদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই তারকা দম্পতি। রাজ্যকে দেখতে অনেকেই তাদের বাসায় যাচ্ছেন। সঙ্গে নিয়ে যাচ্ছেন উপহারও। এবার রাজ্যকে দেখতে পরীর বাসায় হাজির হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সঙ্গে নিয়েছেন বাহারি উপহারও। শুধু তাই নয়, রাজ্যর জন্মের দিনেও পরীর পাশে ছিলেন অপু বিশ্বাস।

সোমবার (২৬ সেপ্টেম্বর) পরীমনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে এ কথা নিশ্চিত করেছেন।

পরীমনি ফেসবুকে এক স্ট্যাটাসে অপু বিশ্বাসসহ পরিবারের ছবি দিয়ে লেখেন, ‘এই মানুষটা একটা ভালোবাসা। আমার ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গেছিলো হসপিটালে। সেদিন আবার নিজের হাতে এত্তসব মজার নিরামিষ করে নিয়ে এলো। রাজ্যের জন্যে দুই হাত ভরে কত গিফট!’

অপুর প্রতি ভালোবাসা প্রকাশ করে পরী লেখেন, ‘তুমি একটা মায়া কিন্তু। ভালোবাসি অপুদি।’ এ সময় অপু বিশ্বাসের প্রযোজনায় প্রথম সিনেমা ‘লাল শাড়ি’র জন্য শুভ কামনা জানিয়েছেন পরী। তিনি লেখেন, ‘তোমার লাল শাড়ির জন্যে অনেক শুভ কামনা।’

অপু বিশ্বাস প্রযোজনা প্রতিষ্ঠানের নাম অপু-জয় চলচ্চিত্র। সরকারি অনুদানে তা প্রযোজনা প্রতিষ্ঠান অপু নির্মাণ করবেন ‘লাল শাড়ি’ সিনেমা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে অবস্থিত গোল্ডেন টিউলিপ রেস্তোরাঁয় সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

‘লাল শাড়ি’ সিনেমাটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এই সিনেমাতে অভিনয় করছেন অপু বিশ্বাস, চিত্রনায়ক সাইমন, অভিনেতা শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত প্রমুখ।

এআরআই

 

আর্কাইভ