• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

‘পাঠান’ বয়কটের ডাক উঠতেই নাজেহাল শাহরুখ! সিনেমা ফ্লপ হলেই শিফট করবেন এই ব্যাবসায়

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২, ০২:১৫ এএম

‘পাঠান’ বয়কটের ডাক উঠতেই নাজেহাল শাহরুখ! সিনেমা ফ্লপ হলেই শিফট করবেন এই ব্যাবসায়

আন্তর্জাতিক ডেস্ক

বলিউডের বাদশা বলতে প্রথমেই যাঁর কথা মাথায় আসে তিনি হলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁর দীর্ঘ কর্মজীবনে তিনি আজ বি-টাউনের সাফল্যের শীর্ষে দাঁড়িয়ে আছেন। খ্যাতি, অর্থ, প্রতিপত্তি, সম্মান সবকিছুই তাঁর হাতের মুঠোয়। বর্তমানে এই জায়গা পেতে অতীতে অনেক স্ট্রাগল করতে হয়েছে তাঁকে। সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলে থেকে আজ তিনি ধনকুবের। তাই আজ এই সুপারস্টারের কাছেই হিট ফ্লপ কোনো কিছুই ম্যাটার করে না। আজও সিনেমা হলে শাহরুখ খানের ছবি ফার্স্ট ডে ফার্স্ট শো-তে চলে।

যদিও হিন্দি সিনেমার এই সুপারস্টার হিরোর বেশ কয়েক বছরই ভাটা চলছে। তবে এর পিছনের মূল কারণ হলো করোনা। একের পর এক ছবি ফ্লপ হওয়ার দরুন বেশ কিছুটা গৃহবন্দী হয়ে পড়েছিলেন বাদশাহ খান। কিন্তু সম্প্রতি দীর্ঘ পাঁচ বছরের বিরতি কাটিয়ে ফের বড়পর্দায় হাজির হয়েছেন তিনি। ২০২৩-এ এস আর কে যে নতুন করে সেলুলয়েডে ম্যাজিক দেখাতে চলেছেন সেটা আর বলার অপেক্ষা রাখে না।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শাহরুখের অ্যাকশন ড্রামা মুভি ‘পাঠান’। রণবীর পত্নী দীপিকা পাড়ুকোন এর বিপরীতে দেখা যাবে কিং খান-কে। এছাড়া অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ এবং রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ ছবিও সম্ভবত ২০২৩-এ মুক্তি পেতে চলেছে। তাই আপাতত নতুন বছরে নতুনভাবে বড়পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা। তবে এইসবের মাঝখানে কাতার বিশ্বকাপ ফাইনালে গিয়ে অভিনেতা জানিয়েছেন বেশ কিছু কথা।

এদিন সাক্ষাৎকারে অভিনেতা জানান শুধুমাত্র এক বছরের বিরতি নেওয়ারই তাঁর পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউন সমস্ত পরিকল্পনা ভেস্তে দেয়। তবে এই সময়টা শুধু শুধু নষ্ট হতে দেননি তিনি। ঘরের সমস্ত কাজ এবং শরীরচর্চায় মনোনিবেশ করেছিলেন কিং খান। তবে অভিনেতা হতে না চাইলে কী হতেন তিনি! এই প্রশ্নের উত্তরে তিনি জানান নিশ্চয়ই ব্যবসায়ী হতেন। আর তখন পাঠান ক্যাটারিং, বাজিগর বেকারি অথবা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে মিষ্টির দোকান খুলতে হতো তাঁকে। প্রসঙ্গত, তাঁর আসন্ন ছবি ‘পাঠান’ এর প্রথম গান রিলিজ করার সঙ্গে সঙ্গেই বিভিন্ন মহলে বিতর্কের সৃষ্টি হয়েছে। দীপিকা পাড়ুকোনের পোশাকের উপর অশ্লীলতার দায় আনা হয়েছে। যদিও এই সমস্ত নেগেটিভ পাবলিসিটি নিয়ে মাথা ঘামাতে চান না কিং খান।

আর্কাইভ