• ঢাকা শুক্রবার
    ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাচ্ছেন হিরো আলম

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২, ০৩:২৭ এএম

উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাচ্ছেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক, ঢাকা

সম্প্রতি বিএনপির নির্বাচিত সংসদ সদস্যরা নিজেদের সব সংসদীয় আসন থেকে পদত্যাগ করেছেন। এরই মধ্যে খালি আসনে নির্বাচনের তারিখ ঘোষণা করেছে কমিশন।

বগুড়া-৪ আসন থেকে এর আগে সংসদ সদস্য ছিলেন বিএনপির আলহাজ মোশাররফ হোসেন। এবার এই আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান আলোচিত মুখ হিরো আলম।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আশরাফুল আলম (হিরো আলম) বলেন, ‘তফসিল ঘোষণা হয়েছে। আমি আবার নির্বাচন করতে যাচ্ছি। এবার উপ-নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হতে চাই।

তিনি আরও লেখেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য যারা ভালো কাজ করছেন তাদের সঙ্গী হিসেবে নিচ্ছেন। তাই আমিও এরই মধ্যে আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে কথা বলেছি। তাদের সঙ্গে যোগাযোগ রাখছি। আশা করছি নৌকার নমিনেশন পাবো। যদি আমাকে নৌকা প্রতীক দেয়া হয় তাহলে নির্বাচন করব। যদি না দেয়া হয় তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার প্রস্তুতি নেব।

এদিকে, আশরাফুল আলম ওরফে হিরো আলম জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। এবার জাতীয় পার্টি থেকে মনোনয়ন চাওয়া হলে হিরো আলমকে ফিরিয়ে দেন তারা।

এআরআই

 

আর্কাইভ