• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মৃত্যুর আগে ভিডিও কলে কার সঙ্গে কথা বলেছিলেন তুনিশা?

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ১০:১৮ পিএম

মৃত্যুর আগে ভিডিও কলে কার সঙ্গে কথা বলেছিলেন তুনিশা?

বিনোদন ডেস্ক

গত ২৪ ডিসেম্বর শুটিং সেটে আত্মহত্যা করেন বলিউড ও টিভি সিরিয়াল অভিনেত্রী তুনিশা শর্মা। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ে সেই সেটের মেকআপ রুমেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ফ্যান থেকে ঝুলন্ত তুনিশাকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি।

সোমবার ছিল তুনিশা মামলার শুনানির তারিখ। বাদী ও বিবাদী দু’পক্ষের মধ্যে বিস্তর কথা কাটাকাটি চলে আদালতে। সেখানেই তুনিশাকে নিয়ে এক চাঞ্চল্যকর মন্তব্য করেন অভিনেতার আইনজীবী।

আদালতে তুনিশা শর্মা মৃত্যুকাণ্ডে নানা রকম নতুন তথ্য দিলেন শেজান খানের আইনজীবী। ডেটিং অ্যাপ টিন্ডারে নাকি আইডি খুলেছিলেন তুনিশা। সেখানেই তার আলাপ হয় আলি নামের একজনের সঙ্গে। নিয়মিত কথাবার্তা চলত তাদের। মৃত্যুর আগে আলির সংস্থার সঙ্গে যুক্তও হয়েছিলেন তুনিশা, দাবি শেজানের আইনজীবীর।

বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তুনিশার প্রাক্তন প্রেমিক শেজান খান। সোমবার ছিল তুনিশা মামলার শুনানির তারিখ। সেখানে শেজানের আইনজীবীর দাবি, আত্মহত্যার আগের ১৫ মিনিট আলির সঙ্গেই ভিডিও কলে কথা বলেছিলেন অভিনেত্রী। পাশপাশি তার সংযোজন, গোটা ঘটনায় শেজানের কোনও যোগসূত্র নেই, তিনি নিরাপরাধ।

এ দিকে দিন দুয়েক আগে, তুনিশার মা শেজানের বিরুদ্ধে নতুন অভিযোগ আনেন। অভিনেত্রীর মৃত্যুর মামলার পরবর্তী শুনানি ১১ জানুয়ারি।

আর্কাইভ