• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

স্ত্রীর বিরুদ্ধে জিডি করেছেন আর জে কিবরিয়া

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩, ০২:২০ এএম

স্ত্রীর বিরুদ্ধে জিডি করেছেন আর জে কিবরিয়া

বিনোদন ডেস্ক

কক্সবাজার বেড়াতে গিয়ে সন্তান ও নিজেকে মারধর ও হুমকির অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় জিডি করেছেন আর জে কিবরিয়া।  বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে তিনি এ জিডি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তিনি বলেন, আর জে কিবরিয়া স্ত্রী ও সন্তানদের নিয়ে কক্সবাজার বেড়াতে এসে পর্যটন এলাকার হোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে ওঠেন। বৃহস্পতিবার দুপুরের দিকে আর জে কিবরিয়ার স্ত্রী রাফিয়া লোরা সন্তানকে মারধর করেন।

এ সময় আর জে কিবরিয়া বাধা দিতে গেলে তাকেও মারধর করেন তার স্ত্রী। পরে ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশের সহযোগিতা চান তিনি। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। পরে আর জে কিবরিয়া বাদী হয়ে তার স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জানা যায়, বুধবার কক্সবাজার আর জে কিবরিয়া স্ত্রী-সন্তানসহ ৫ থেকে ৭ জনের একটি পারিবারিক বহর নিয়ে বেড়াতে এসে সৈকত তীরের সাইমনের ১০২ নম্বর কক্ষে ওঠেন। সেখানে বৃহস্পতিবার সকালের কোনো এক সময় স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ নিয়ে তর্কাতর্কি হয়। পরে ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশের সহযোগিতা চান তিনি।

আর জে কিবরিয়ার পুরো নাম মো. গোলাম কিবরিয়া সরকার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় পাবলিক প্রশাসন বিভাগে থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করে রেডিও জকি (আর জে) হিসেবে কর্মজীবন শুরু করেন। টানা ১৬ বছর রেডিওতে কাজ করেছেন বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে। ২০০৬ সালে রেডিও টুডেতে ‘কথা বন্ধু’ এপিসোডে কাজ শুরু করেন তিনি।

এআরআই

আর্কাইভ