• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

‘সামান্য জুতাটাও এদের সামনে এনে রাখতে হয়’

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ০৩:১৯ এএম

‘সামান্য জুতাটাও এদের সামনে এনে রাখতে হয়’

বিনোদন ডেস্ক

তারকা সন্তান বলে বরাবরই তাদের জীবনযাত্রা একটু আয়েশি স্বভাবের হয়। হুকুম তামিল করার জন্য বাবা-মায়েরা আলাদা লোক রাখেন। কষ্ট যাতে তাদের সন্তানদের না স্পর্শ করে সেই চেষ্টা থাকে সর্বদা। বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুরও ব্যতিক্রম নন। সম্প্রতি তার জুতা এগিয়ে দিতে দেখা গেল একজনকে। আর তা নিয়েই নেটিজেনদের তোপের মুখে পড়লেন সোনম।  

শনিবার (১৪ জানুয়ারি) সোশ্যাল মিডিয়ায় সোনম কাপুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, যোগা ক্লাস থেকে বের হচ্ছেন অনিল-কন্যা। অল ব্ল্যাক আউটফিট, খোলা চুলে বরাবরের মতোই ফ্যাশনিস্তা তিনি। তবে বিপত্তি বাধল যখন দেখা গেল সঙ্গে থাকা এক ব্যক্তি স্লিপার নিয়ে রাখল সোনমের পায়ের কাছে। আর তাতে পা গলালেন অভিনেত্রী। সোনমের এহেন কীর্তিকে ক্ষমাহীন চোখেই দেখল সোশ্যাল মিডিয়া।

এক ব্যক্তি কমেন্ট সেকশনে লিখেছেন, ‘আজকালকার জেনারেশনের কাছে এত টাকা হয়ে গেছে যে কাকে কী কাজে লাগাবে বুঝতে পারে না। সামান্য জুতাটাও এদের সামনে এনে রাখতে হয়।’ অপরজন লিখলেন, ‘জঘন্য! গাড়ির দরজা খোলানো, মাথায় ছাতা ধরানো অবধি ঠিক ছিল। এটা বাড়াবাড়ি হয়ে গেল।’ তৃতীয়জনের মত, ‘কাপুর পরিবারের ঔদ্ধত্য বরাবরই বেশি। আজকের জেনারেশনও তা পদে পদে প্রমাণ করছে।’

জুতা নিয়ে রাখা হচ্ছে সোনমের সামনে

গত বছরের আগস্ট মাসে সোনম কাপুর অবং আনন্দ আহুজার ঘরে পুত্র সন্তানের জন্ম হয়। ছেলের নাম রেখেছেন বায়ু। ডেলিভারির মাসখানেক আগে লন্ডনের নটিং হিল থেকে মুম্বাইতে এসেছিলেন অভিনেত্রী। আপাতত মুম্বাইতে রয়েছেন। প্রসবকালীন ওজন কমানোর জন্য়ও চলছে কঠোর পরিশ্রম। এদিনও যোগা ক্লাস থেকে বের হওয়ার সময়তেই ভিডিওটি ভাইরাল হয়।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ মে বিয়ে করেন সোনম ও আনন্দ। বিয়ের পর থেকেই বড় পর্দায় কাজ কমিয়ে দেন তিনি। সোনমকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে ‘একে ভার্সেস একে’ ছবিতে, ২০২০ সালে। সামনে সোম মাখিজার ‘ব্লাইন্ড’-এ দেখা যাবে তাকে।

আর্কাইভ