• ঢাকা মঙ্গলবার
    ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ভিডিও বার্তায় কি বিশেষ আহ্বান জানালেন মাহি?

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৩, ০৪:২১ পিএম

ভিডিও বার্তায় কি বিশেষ আহ্বান জানালেন মাহি?

বিনোদন ডেস্ক

ঢাকায় সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি এখন সিনেমা ছেড়ে রাজনীতি নিয়ে ব্যস্ত। তাই সদ্য প্রকাশ করা এক ভিডিওতে অভিনয় নয়, রাজনীতি নিয়ে কথা বলেছেন মাহি। নতুন প্রকাশিত ভিডিওতে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিতব্য জনসভায় দলে দলে যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি। বুধবার (১৮ জানুয়ারী) বিকেল পাঁচটায় নিজের ফেসবুক আইডি থেকে দেয়া ভিডিও বার্তায় এই আহ্বান জানান তিনি।

২৯ সেকেন্ডের ওই ভিডিও বার্তায় মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জবাসীকে সালাম জানিয়ে বলেন, ‍‍`আমি আপনাদের এলাকার মেয়ে মাহিয়া মাহি সরকার। গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বিকেল ৩টায় রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এক বিরাট জনসভার আয়োজন করা হয়েছে। সেই জনসভায় আমি যাচ্ছি। আপনারাও দলে দলে যোগ দিন।‍‍`

জানা গেছে, আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, গোমস্তাপুর) আসনের উপনির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করেছে। আজ বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় উপজেলার রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এই জনসভা হওয়ার কথা রয়েছে। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখবেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আর্কাইভ