• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নোরাকে নিয়ে এবার চাঞ্চল্যকর তথ্য দিলেন সুকেশ

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ০৯:৫৪ পিএম

নোরাকে নিয়ে এবার চাঞ্চল্যকর তথ্য দিলেন সুকেশ

বিনোদন ডেস্ক

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক জালিয়াতিতে বেশি ফেঁসেছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ আর নোরা ফাতেহি। প্রথমদিকে নোরা এ বিষয়ে কোনো মন্তব্য না করলেও সম্প্রতি তিনি কিছু চাঞ্চল্যকর তথ্যফাঁস করেছেন। সে তথ্যের পরিপ্রেক্ষিতেই বিস্ফোরক তথ্য দিলেন সুকেশ।

২০০ কোটি টাকার আর্থিক প্রতারণা মামলায় গ্রেফতার করা হয় সুকেশ চন্দ্রশেখরকে। এরপরই তার সঙ্গে নাম জড়ায় বলিউডের জনপ্রিয় একাধিক তারকার নাম। তবে  ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জেরায় জ্যাকলিন ফার্নান্দেজ আর নোরা ফাতেহিকে বেশি বিপাকে পড়তে দেখা গেছে।

সম্প্রতি আদালতে জবানবন্দিতে সুকেশকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন নোরা। তিনি বলেন, ব্যক্তিগতভাবে নোরা সুকেশকে চেনেন না। চেনেন শুধু তার সুকেশের সিইও পিঙ্কি ইরানিকে। ব্যক্তিগতভাবে তিনি নোরার ভালো বন্ধু।

নোরা দাবি করেন, পিঙ্কি ইরানি তাকে বলেন যে সুকেশের জন্য জ্যাকলিন ফার্নান্ডেজও লাইনে দাঁড়িয়ে আছেন। কিন্তু বান্ধবী হিসেবে তিনি নোরাকেই পছন্দ করেছেন।

ধনকুবের সুকেশ চন্দ্রশেখরের বিলাসবহুল গাড়িবাড়ির মালিক হতে পারবে নোরা, তবে তার জন্য প্রেমিকা হতে হবে তাকে। পিঙ্কির মাধ্যমে এমনটাই নাকি প্রস্তাব করা হয়েছিল নোরাকে।

আদালতের জবানবন্দিতে নোরা আরও বলেন, বলিউডে এমন অনেক নায়িকা আছেন, যারা সুকেশের সংসর্গ পাওয়ার জন্য অপেক্ষা করে আছেন।

বিএমডব্লিউ গাড়ি প্রসঙ্গে নোরা বলেন,  সুকেশের কাছ থেকে নয়, পিঙ্কি ইরানির কাছে থেকেই বিএমডব্লিউ উপহার পেয়েছিলেন তিনি। চেন্নাইয়ের এক অনুষ্ঠানের পারিশ্রমিক হিসেবে নোরাকে পিঙ্কি ইরানি বিএমডব্লিউ উপহার দেন।

দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে নোরা বলেন, সুকেশের থেকে কোনো অর্থ তিনি নেননি।  অকারণেই তাকে এ মামলায় ফাঁসানো হয়েছে বলেও দাবি করেন নোরা ফাতেহি।

কিন্তু নোরা এমন তথ্যকে ভুল বলে উড়িয়ে দিয়ছেন সুকেশ। দিল্লির মান্ডোলি জেলে বসে তাই চিঠি লিখে নোরার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন সুকেশ।

সুকেশ জানিয়েছেন, নোরা জ্যাকলিন এবং তার বিরুদ্ধে যা যা অভিযোগ এনেছেন তার সবই মিথ্যা এবং নোরা বরাবরই তার এবং জ্যাকলিনের সম্পর্ক নিয়ে হিংসা করত।

সুকেশ আরও বলেন,  ইডিকে দেওয়া নোরার স্টেটমেন্ট আর ইকোনমিক অফেন্স উইং-এ দেওয়া নোরার স্টেটমেন্ট সম্পূর্ণ আলাদা।

শুধু তাই নয়, সুকেশের কাছে জ্যাকলিনকে অনেকবারই খারাপ প্রমাণ করতে চেয়েছিল নোরা। সুকেশের ভাষায়, নোরা চেয়েছিলেন জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক ভেঙে আমি নোরার সঙ্গে থাকি। আমাকে দিনে একাধিকবার ফোন করতেন নোরা।


কথোপকথনের স্ক্রিনশট ইডিকে ইতিমধ্যেই পাঠিয়েছেন সুকেশ। চিঠিতে সুকেশ লেখেন, কোনো রকম প্রফেশনাল লেনদেন হয়নি নোরার সঙ্গে। শুধু একটি ইভেন্টেরের জন্য তাকে টাকা দেওয়া হয়েছিল। জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে ছিল বলে বরাবরই নোরাকে এড়িয়ে চলত এমনই দাবি করেন সুকেশ।

আর্কাইভ