• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

জায়েদ-শাকিব-পরীর ছবির নির্মাতা শ্রীঘরে

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০২:১৬ এএম

জায়েদ-শাকিব-পরীর ছবির নির্মাতা শ্রীঘরে

বিনোদন ডেস্ক

শাকিব খান ও পরীমণিকে নিয়ে ‘ধূমকেতু’ ছবি নির্মাণ করেছেন নির্মাতা শফিক হাসান। এ পরিচালককে সাড়ে আট লাখ টাকা অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

রোববার ঢাকার সিএমএম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ তথ্য নিশ্চিত করেছেন তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহজাহান। এর আগে শনিবার রাত সাড়ে ৮টার দিকে এফডিসি থেকে তাকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ।

জানা গেছে, ধূমকেতু ও স্বপ্ন ছোঁয়া সিনেমা দুটির প্রযোজক বিদেশে থাকার সুযোগে রুবেল নামের এক ব্যক্তিকে ভুয়া মালিক বানিয়ে সিনেমা দুটির স্বত্ব দুই জায়গায় বিক্রি করেছেন নির্মাতা শফিক হাসান। পরে বিষয়টি জানাজানি হলে টেলিভিশন রাইট কেনা চ্যানেল এটিএন বাংলা প্রতারণা মামলা করে শফিকের বিরুদ্ধে। ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।

তেজগাঁও থানার উপপরিদর্শক শাহজাহান জানিয়েছেন, অর্থ সংক্রান্ত প্রতারণার মামলায় শফিক হাসানকে গ্রেফতার করা হয়। মাসখানেক আগে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার এক কর্মকর্তা বাদী হয়ে নির্মাতা শফিক হাসান ছাড়াও মাহমুদুর রহমান রুবেল, তার স্ত্রী তামান্না আক্তার ও মেহেদি হাসান সোহাগ নামের আরও তিনজনের বিরুদ্ধে মামলা করেন।

শাকিব খান, পরীমণিকে নিয়ে ধূমকেতু ছাড়াও বাহাদুরি নামে সিনেমার পরিচালক তিনি। এই ছবিতে নায়ক হিসেবে আছেন জায়েদ খান। পরীমণিকে নিয়ে দ্য অ্যাডভাইসার শাকিব খানকে নিয়ে বিদ্রোহী নজরুলসহ একাধিক সিনেমা বানানোর ঘোষণা দিয়েছেন তিনি। 

আর্কাইভ