• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

অনেক অজানা তথ্য জানালেন পূজা

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৩:৪০ এএম

অনেক অজানা তথ্য জানালেন পূজা

বিনোদন ডেস্ক

আরটিভির সাপ্তাহিক নতুন অনুষ্ঠান গ্ল্যামারের প্রথম অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূজা চেরী। সপ্তাহের প্রতি সোমবার বিকেল ৫টায় প্রচারিত হবে এই অনুষ্ঠানটি। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন কনিকা।

দীপু হাজরার প্রযোজনায় আরটিভির এই আয়োজনে উপস্থিত থেকে পূজা চেরী বলেন, গ্ল্যামারের প্রথম অতিথি হিসেবে থাকতে পেরে সত্যিই অনেক ভালো লেগেছে। একটি অনুষ্ঠানের প্রথম অতিথি হওয়াটাও অনেক আনন্দের। শুরু থেকেই এই অনুষ্ঠানের সঙ্গে থাকতে পেরে আমি বেশ উচ্ছ্বসিত।

আলোচনায় উঠে আসে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘নাকফুলের কাব্য’র শুটিংয়ের স্মৃতি। সুখ-দুঃখের কিছু গল্প। পূজা আরও জানান তার সৌন্দর্য্যের আসল কারণ, কীভাবে নিজেকে ফিট রেখেছেন সেই বিষয়েও আলোচনা করেন। সম্প্রতি থাইল্যান্ডে শুটিং করে আসা জোভানের সঙ্গে পূজার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ নেতিবাচক আলোচনার জন্ম দেয়। দর্শকদের জন্য তার ব্যাখা দিয়েছেন তিনি।

এ ছাড়াও আলোচনায় একপর্যায়ে উঠে আসে শাকিব খানের সঙ্গে তার লং ড্রাইভে যাওয়া ও ডিনারের বিষয়। কেন আমেরিকা যাচ্ছেন এই বিষয়টি জানার চেষ্টা করলে সেই কারণটিও উঠে আসে এই অনুষ্ঠানে। পূজা কি তাহলে শাকিবের জন্যই আমেরিকা যাচ্ছেন? এ রকম নানা বিষয়ে প্রাণবন্ত আলোচনা করেন তিনি। আড্ডা-গল্পের মধ্যেই জানতে চাইলে অনেক অজানা তথ্য জানান পূজা।

সবশেষে পূজা বলেন, গ্ল্যামারে প্রথম অতিথি হয়ে এসেছি এটা আনন্দের। তার চেয়ে ভালো লাগছে আমি মন খুলে আলোচনা করতে পেরেছি। কিছু বিষয়ে আজ স্পষ্টভাবে আলোচনা করতে পেরেছি যা আমার ভক্তদের ভুল ধারণা থেকে বের হতে সহায়তা করবে। যারা আমাকে পছন্দ করেন, তারা হয়তো নানান বিষয়ে না জেনেই আমাকে ভুল বুঝতে পারেন। আশা করি, অনুষ্ঠান দেখলে তাদের এই ভুল ধারণা আর থাকবে না। আমি তাদের প্রিয় ও ভালোবাসার পূজা চেরী হয়েই থাকতে চাই। দর্শকদের জন্যই কাজ করা । ভালো কাজ দিয়েই দর্শক হৃদয়ে টিকে থাকতে চাই। কাজ করলে আলোচনা-সমালোচনা হবেই।

আর্কাইভ