• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ক্ষমা চাওয়ার ৩ ঘণ্টা পর মাফ পেলেন পূজা চেরী!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০৫:৩৪ পিএম

ক্ষমা চাওয়ার ৩ ঘণ্টা পর মাফ পেলেন পূজা চেরী!

বিনোদন ডেস্ক

দেশের জনপ্রিয় নায়িকা পূজা চেরী কিছুদিন আলোচনার বাইরে ছিলেন। কিন্তু হুট করেই রহস্যময় এক স্ট্যাটাস দিয়ে সব আলো নিজের দিকে নিয়ে নেন। আজ সোমবার ২০ ফেব্রুয়ারি বিকাল ৪টার দিকে হঠাৎ ক্ষমা চেয়ে একটি স্ট্যাটাস দেন। আর তা নিয়ে তৈরি হয় নানা রহস্য। পোস্টে জাজ ইন্ডাস্ট্রির সকল নায়ক-নায়িকাদের কাছে নিজের বয়সের ভুল স্বীকার করে ক্ষমাও প্রার্থনা করেন।

পোস্টে পূজা চেরি লিখেন, ‘আমি পূজা চেরী। আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে লঞ্চ করে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ কিন্তু আসলে জাজ মানে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া,মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রাফি ভাইয়াসহ আরো অনেকে মিলেই জাজ।’

অভিনেত্রী আরও লিখেন, ‘আমার অল্প বয়সের কারনে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দিবেন।’ যদিও ঠিক কী কারণে তিনি ক্ষমা চেয়েছেন এবং কী তার ভুল সে বিষয়ে খোলাসা করে কিছুই লেখেননি। এ বিষয়ে তার সঙ্গে কথা বলতে ফোন করা হলে তিনি ফোনটি রিসিভ করেননি।

এদিকে পূজার সেই পোস্টের পর জাজ মাল্টিমিডিয়া পক্ষ থেকে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে বলা হয়, ‘মানুষ ভুল করে, কারণে করে, অকারণে করে, তবে সে ভুল করে। মানুষ ফেরেশতা নয়, তাই মানুষের ভুল হয়। পূজা নিজের ভুল বুঝতে পেরে, ক্ষমা চেয়ে নিজের ঘরে ফিরতে চেয়েছে। জাজ অভিবাবক হয়ে ক্ষমা করে, নিজের ঘরে সাদর সম্ভাষন জানাচ্ছে।

আর্কাইভ