• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভিজে গায়ে উপচে পড়ছে যৌবন! বকুলের খোলস ছেড়ে ঊষসী এখন গভীর জলের মাছ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০১:০১ এএম

ভিজে গায়ে উপচে পড়ছে যৌবন! বকুলের খোলস ছেড়ে ঊষসী এখন গভীর জলের মাছ

বিনোদন ডেস্ক

টলিউডের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ঊষসী রায়। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে ৭ বছর পার করে ফেলেছেন তিনি। এখন তিনি বাংলা ওয়েব সিরিজের জগতে অত্যন্ত পরিচিত একজন মুখ।

 এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সুইমিং পুলে অভিনেত্রীর একটি বোল্ড ফটোশুটের ভিডিও। খুব তাড়াতাড়ি হইচইতে আসছে ঊষসীর নতুন ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’। এই ওয়েব সিরিজে ঊষসী অভিনয় করছেন বিশাখা নামের একটি চরিত্রে। ভাইরাল এই ভিডিওতে সুইমিং স্যুটে ঊষসীর বোল্ড লুক দেখে রীতিমতো ঘাম ঝরছে নেটিজেনদের।

এরপরেই জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’-য় অভিনয় করেই দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে ওঠেন উষসী। এই সিরিয়ালে টম বয় বকুলের চরিত্রে উষসীর অভিনয় অল্প দিনেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। তাই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার এতদিন পর আজও অভিনেত্রী রাস্তায় বের হলে তাকে বকুল বলেই ডাকেন সবাই।

তবে শেষবার অভিনেত্রীকে টিভির পর্দায় দেখা গিয়েছে কাদম্বিনী চরিত্রে। এই সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই এখনও পর্যন্ত নতুন কোনো সিরিয়ালে (Serial) দেখা যায়নি উসষী কে। কারণ ছোট পর্দা থেকে বিরতি নিলেও তিনি কাজ করেছেন একের পর এক ওয়েব সিরিজে। ইতিমধ্যেই উসষী কাজ করে ফেলেছেন ব্যোমকেশ সিরিজের মতো ওয়েব সিরিজে। এছাড়াও ‘রুদ্রবীণার অভিশাপ’ এবং ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজেও দুর্দান্ত অভিনয় করেছেন উসষী।

 

 

আর্কাইভ