• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নেহা কক্করের স্বামী পরকীয়ায় জড়িয়েছে, ভিডিও ফাঁস হতেই বিচ্ছেদের পথে !

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৪:২১ পিএম

নেহা কক্করের স্বামী পরকীয়ায় জড়িয়েছে, ভিডিও ফাঁস হতেই বিচ্ছেদের পথে !

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের স্বামী রোহনপ্রীত সিংও পেশায় গায়ক। তাঁদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলেই দেখা যায় তাঁরা একে অপরকে কতখানি ভালোবাসেন। ‘নেহু’ এবং ‘রোহু’র প্রেম তাঁদের অনুরাগীদের কাছে অনুপ্রেরণাস্বরূপ। তবে এবার তাঁদের সুখের সংসারেই ভাঙন ধরেছে! বি টাউনের জনপ্রিয় গায়িকাকে ছেড়ে নাকি এক পাঞ্জাবি মডেল-অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন রোহনপ্রীত।

২০২০ সালে ধুমধাম করে গাঁটছড়া বেঁধেছিলেন নেহা এবং রোহনপ্রীত। গায়িকার থেকে বয়সে অনেকটাই ছোট তাঁর স্বামী। যে কারণে বিয়ের সময় কম কটাক্ষ শুনতে হয়নি তাঁদের। কেউ বলেছিলেন, টাকার লোভে ‘বুড়ি’ নেহাকে বিয়ে করছেন রোহনপ্রীত। কেউ আবার ‘ভাই’য়ের বয়সী ছেলের গলায় মালা দেওয়ায় গায়িকাকে তুলোধোনা করেছিলেন।

শুধু কটাক্ষ করাই নয়, অনেকে এও ভবিষ্যদ্বাণী করেছিলেন নেহা এবং রোহনের বিয়েও নাকি বেশিদিন টিকবে না। এবার তাঁদের বিয়ের ৩ বছরের মধ্যেই সংসার ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে। গুঞ্জন শোনা যাচ্ছে, রোহনপ্রীত নাকি চণ্ডীগড়ের এক মেয়ের প্রেমে পড়েছেন। শুধু এটুকুই অবশ্য নয়, তাঁদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হয়েছে।

সংশ্লিষ্ট ভিডিওয় দেখা যাচ্ছে, সেই মেয়েটিকে পাশে বসিয়ে রোহন গাইছেন, ‘কুড়ি পসন্দ ম্যানু আয়ি, কুড়ি চণ্ডীগড় দি’। আর ব্যস, এরপর থেকেই শোনা যাচ্ছে নেহা এবং রোহনপ্রীতের সুখের সংসারে নাকি আগুন জ্বলছে। তবে এক্ষেত্রে ‘রোহু’-‘নেহু’র অনুরাগীদের জানিয়ে রাখি, রোহন ফের প্রেমে পড়েছেন ঠিকই, তবে তা রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে।

পাঞ্জাবি মডেল-অভিনেত্রী আবীরা সিংয়ের সঙ্গে রোহনপ্রীতের একটি অ্যালবাম আজ অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি রিলিজ করেছে। সেই গানেরই প্রচার করছিলেন দু’জনে। শোনা যাচ্ছে, রোহনপ্রীত এবং আবীরার প্রেমের গুঞ্জনও সেই অ্যালবামের প্রচার কৌশল ছাড়া আর কিছুই নয়।

তবে রিল লাইফে হলেও, রোহনপ্রীতের এবং আবীরার ‘ঘনিষ্ঠতা’ দেখে নেহা কিন্তু মুখ বন্ধ রাখতে পারেননি। আদরের ‘রোহু’র কাছে তাঁর প্রশ্ন, ‘আচ্ছা তাহলে এই ব্যাপার?’ কয়েকজন নেটিজেনও সংশ্লিষ্ট ভিডিওয় কমেন্ট করেছেন, আবীরার জায়গায় যদি রোহনপ্রীতের পাশে নেহা থাকতেন তাহলে আরও বেশি ভালোলাগত।

 

আর্কাইভ